ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

বিশ্বসেরা ১০ বোলারের ৩ জন নিয়ে লড়ছে ভারত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪০ ১৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২০:৫৭ ১৯ সেপ্টেম্বর ২০১৮

এ মুহূর্তে ওয়ানডে ক্রিকেটে বিশ্বসেরা ১০ বোলারের তিনজনই ভারতের। অথচ এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে হংকংয়ের বিরুদ্ধে যে বোলিং পারফরম্যান্স করেছে দলটি তাতে দলটির বোলারদের সাফল্য নিয়েই প্রশ্ন উঠেছে। তবে ওই ম্যাচে বিশ্বসেরা বোলার জসপ্রিত বুমরাহ না থাকলেও আজকের ম্যাচে দলে ফেরানো হয়েছে বিশ্বসেরা তিন বোলারকেই।

শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে ভারতীয় বোলিং দলে একইসঙ্গে আজ মাঠে খেলছেন ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষ বোলার জসপ্রিত বুমরাহ, কুলদ্বীপ যাদব ও যুভেন্দ চাহাল। ৭৭৫ রেটিং পয়েন্ট নিয়ে ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে রয়েছেন বুমরাহ। অন্যদিকে ৬৮৪ ও ৬৬৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের যথাক্রমে ছয় ও নয় নম্বরে রয়েছেন কুলদ্বীপ যাদব ও যুভেন্দ চাহাল।

এর আগে হংকংয়ের বিপক্ষে বুমরাহ মাঠে না নামলেও মাঠে নেমেছিল যুভেন্দ চাহাল ও কুলদ্বীপ। এদিকে পাকিস্তান বধে ভারত যখন সেরা তিন বোলার নিয়ে মাঠে নেমেছে, অন্যদিকে পাকিস্তানেরও রয়েছে অন্যতম সেরা বোলার হাসান আলী। ৭৪২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৩ নম্বরে রয়েছেন হাসান। হংকংয়ের বিরুদ্ধে একাই তুলে নিয়েছেন দুই উইকেট। আজও ভারতের বিপক্ষে তার গোলা রোহিতদের বধ করবে এমন আশা পাকিস্তান ক্রিকেট প্রেমীদের।

এমজে/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি