ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

বিশ্বে শেখ হাসিনা একজন অনুকরণীয় প্রধানমন্ত্রী: সাংসদ শাওন

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০২ ১৩ আগস্ট ২০২০ | আপডেট: ২৩:০৪ ১৩ আগস্ট ২০২০

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এমপি শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারা বিশ্বে একজন অনুকরণীয় প্রধানমন্ত্রী। তিনি করোনার বিরুদ্ধে দৃঢ়তা ও সততা নিয়ে মোকাবেলা করেছেন। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে আমি লালমোহন ও তজুমদ্দিনের ৫ লক্ষ মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। নিজের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করেছি। বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন অসহায়দের পাশে দাঁড়িয়েছি। 

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে  ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের আর্থিক অনুদানের টাকা বিতরণকালে তিনি এ কথা বলেন। এসময় ৮৫০ জন শিক্ষকদের মাঝে নগদ ৫ হাজার টাকা করে তুলে দেওয়া হয়।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের সময়ে স্বতন্ত্র ইবেতেদায়ী শিক্ষকরা অবেহেলিত ছিলেন। তারা কোন মূল্যায়ন পাননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসাগুলো জাতীয়করণের প্রস্তুতি নিয়েছেন। তাদের এই করোনাকালে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম প্রমূখ।
কেআই//  
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি