ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

বিসিওএস-বন্ধু বাজার’র উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৮ ১৪ আগস্ট ২০২০ | আপডেট: ২২:২১ ১৪ আগস্ট ২০২০

বিসিওএস বন্ধু বাজার’র প্রতিক

বিসিওএস বন্ধু বাজার’র প্রতিক

অনলাইনে ক্রেতা-বিক্রেতাদের চাহিদা ও নিরাপদ কেনাকাটাকে প্রাধান্য দিয়ে দেশের অন্যতম ডিজিটাল প্ল্যাটফর্ম ‘বিসিওএস-বন্ধু বাজার’ উদ্বোধন করা হয়েছে। আগামী রোববার এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আজ শুক্রবার সকালে রাজধানীর মিরপুর-১৪ নম্বরে ‘বিসিওএস-বন্ধু বাজার’র কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় এর প্রতিষ্ঠাতা সদস্যরা উপস্থিত থেকে কেক কাটেন। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ডা. কোরবান আলী বলেন, ‘ডিজিটাল এই প্ল্যাটফর্মে ক্রেতা-বিক্রেতাদের নানা সুযোগ-সুবিধা দেয়া হবে। এখানে রাখা হয়েছে কয়েক হাজার মানসম্মত পণ্য। খুচরা ও পাইকারি বেচাকেনার সুযোগ রয়েছে। দেশি-বিদেশি পণ্যের সমাহার থাকছে বন্ধু বাজারে। তবে দেশি পণ্যকেই প্রাধান্য দেয়া হবে। যেকোনো উদ্যোক্তা ও ব্যবসা প্রতিষ্ঠানের জন্য বিনামূল্যে রয়েছে নিবন্ধনের সুযোগ।’

তিনি জানান, ‘বিসিওএস-বন্ধু বাজার’র উদ্বোধন অফার হিসেবে ক্রেতাদের জন্য রাখা হয়েছে ৫ শতাংশ ছাড়। সাথে থাকছে প্রথম ১০ দিন ফ্রি ডেলিভারি। নিরাপদ ও বিশুদ্ধ খাদ্য সরবরাহ নিশ্চিত করা, ন্যায্য মূল্য নিশ্চিত করা, চাহিদা মোতাবেক সহজলভ্য এবং জরুরি অবস্থায় পণ্য সরবরাহ অব্যাহত রাখা হবে। আপাতত ফেইসবুক গ্রুপের মাধ্যমে কেনাকাটা করতে পারবেন সবাই। শীঘ্রই চালু হবে তাদের ওয়েবসাইট।

এমএস/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি