ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বিয়ের পিঁড়িতে বসছেন মোস্তাফিজ

প্রকাশিত : ১২:০৯ ২১ মার্চ ২০১৯ | আপডেট: ১৩:৪১ ২১ মার্চ ২০১৯

গেলো সপ্তাহে ঘরোয়াভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন ক্রিকেট তারকা সাব্বির রহমান। এবার শুভকাজটা সেরেই ফেলতে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। আগামীকাল শুক্রবারই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ‘কাটার মাস্টার’ খ্যাত এই গতিতারকা।

মোস্তাফিজের নিজ জেলা সাতক্ষীরায় এই অনুষ্ঠান হবে বলে জানিয়েছে তার পারিবারিক সূত্র। তবে এই সম্পর্কে মোস্তাফিজ নিজে কিছু সাংবাদিকদের জানাননি।

সূত্র জানিয়েছে, শুক্রবার জুমার নামাজের পর মেয়ের বাড়িতে যাবেন মোস্তাফিজের পরিবার। বিয়েটি হচ্ছে ঘরোয়াভাবেই। আর ৩ থেকে ৪ মাস পর হবে বিবাহ পরবর্তী সংবর্ধ্বনা অনুষ্ঠান।

সূত্র আরও জানিয়েছে, পাত্রীর বাড়িও সাতক্ষিরাতেই। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী। আর তার নামের আদ্যাক্ষর ‘শ’।

প্রসঙ্গত, ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হওয়ার পর এখন পর্যন্ত ৪৩ ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২৪ বছর বয়সী এই বাঁহাতি পেসার। আইপিএলে এখন পর্যন্ত খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদ আর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। তবে এবারের আইপিএলে মুস্তাফিজকে দেখা যাবে না। কারণ ঘন ঘন চোটে পড়ার প্রবণতার ফলে দুই বছর কাটার মাস্টারকে বাইরের লিগগুলোতে খেলতে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি