ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৮ ১৪ জানুয়ারি ২০২০

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার এসোসিয়েশনের নিজস্ব ভবনে এ নির্বাচনে এক হাজার ৭২১ জন ভোটারের মধ্যে এক হাজার ৫৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাত ১০টার সময় নির্বাচন কমিশনার ভোটের ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে ৮৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মুজিবর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহিরুল ইসলাম রিপন পেয়েছেন ৬৭৭ ভোট। সাধারণ সম্পাদক পদে ৮৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাজেদুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির উদ্দিন পেয়েছেন ৬৬৭ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হাসানুজ্জামান তাজিন। তিনি পেয়েছেন ৮০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসানুর রহমান পেয়েছেন ৭৪৯ ভোট।

অন্যান্য বিজয়ীরা হলেন- সহ-সভাপতি মো. কামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দফতর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক রিয়াজুল ইসলাম ওয়াসিম, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাস্টম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, বন্দর বিষয়ক সম্পাদক আওয়াল হোসেন, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, প্রচার ও ক্রীড়া সম্পাদক আরিফ বিল্লাহ, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী, কার্যনির্বাহী সদস্য ইসমাইল শেখ, আসাদুজ্জামান আসাদ, আব্দুস সাত্তার, হাসান আলী।

এবারের নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ ও মুজিবর-নাসির সমমনা পরিষদের দুইটি প্যানেল থেকে ১৭টি পদে ৩৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ থেকে ১৩ জন ও মুজিবর-নাসির সমমনা পরিষদ থেকে ৪ জন নির্বাচিত হয়। ফলাফল ঘোষণার সঙ্গে সঙ্গে নির্বাচিতদের সঙ্গে নিয়ে ভোটাররা উল্লাসে ফেটে পড়ে।

একে//

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি