ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১, || মাঘ ৯ ১৪২৭

শ্রীমঙ্গলে ব্যবসায়ীদের বিপনীর ভাড়া মওকুফ করে দিলো মালিকপক্ষ

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২০, ১৮ এপ্রিল ২০২০

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীরা

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীরা

শ্রীমঙ্গলের সুপরিচিত বিপনী মিতালী ম্যানসনের’র ব্যবসায়ীদের এপ্রিল মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন মালিকপক্ষ। এ নিয়ে শনিবার (১৮ এপ্রিল) বিপনীর মালিক হাজী ফিরুজ মিয়ার পুত্র আনোয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ওই বিপনীর ব্যবসায়ীরা।

শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে নিরাপদ দুরত্ব বজায় রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিপনীটির ব্যবসায়ী শেফু মিয়া, ইয়াকুব আলী, জামাল উদ্দিন ও রিংকু সরকার। তারা বলেন, বিপনীর মালিক তাদের পুরো এপ্রিল মাসের ভাড়া মওকুফের সিদ্ধান্ত আমাদের জানালে আমরা মালিকপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা হারিয়ে ফেলেছিলাম। এ দুঃসময়ে যেভাবে আমাদের বিপনীর মালিক আনোয়ার হোসেন মসুদ এগিয়ে এসেছেন তার মানবিক হৃদয় নিয়ে, তা আমাদেরকে ব্যাপকভাবে উদ্বেলিত করেছে। আমরা বেশ চিন্তায় ছিলাম, করোনা ভাইরাসের কারণে সাধারণ ছুটি ও লকডাউনের মধ্যে ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ নিয়ে। অনির্দিষ্টকালের জন্য হঠাৎ আসা এ দুর্যোগ আমাদের মতো আরো অন্যান্য ব্যবসায়ীদেরও দুশ্চিন্তার মধ্যে ফেলেছে। আমরা এরকম একজন ব্যক্তির সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে তাকে কৃতজ্ঞতা জানাচ্ছি এ কারণে যে, তিনি সুদূর লন্ডন থেকে দেশের মানুষের এই বিপদের দিনে নিজে থেকেই এগিয়ে এসেছেন। 

এ সময় লন্ডন থেকে সাংবাদিকদের সাথে ভিডিও কনফারেন্সে যোগ দেন আনোয়ার হোসেন মসুদ। তিনি বলেন, বৈশ্বিক এ কঠিন সময়ে দেশের মানুষের পাশে থাকার প্রত্যয়ে আমি এ সিদ্ধান্তটি নিয়েছি এবং আমার বিপনীর’র দেখভালকারী মো. মশিউর রহমান রিপনকে আমি তা জানিয়ে দেই। পরিস্থিতি যদি আরো অবনতির দিকে যায় তাহলে আমি পরবর্তী দিনগুলোর কথাও চিন্তা করব। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি