ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০, || চৈত্র ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ব্যবসায়ী মাইর খাইলেন ফাও!

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৭ ২৫ মার্চ ২০২০

বাউফল ম্যাপ

বাউফল ম্যাপ

ছিনিয়ে নেয়া টাকা তুলে দিয়েছেন আটককারীদের হাতে, ছিনতাইকারীকে ছেড়ে দিয়েছেন স্বসস্মানে; আর আমি মাইর খাইছি ফাও?  পটুয়াখালীর বাউফলের মদপুর ইউপির চেয়ারম্যানের বিরুদ্ধে এমনই অভিযোগ হায়দার আলীর (৫৫) নামে এক ব্যবসায়ীর। 

ক্ষোভ প্রকাশ করে ওই ব্যবসায়ী জানান, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কান্দিপাড়া গ্রাম থেকে ৭-৮ জনের একটি দলের সঙ্গে এসে বাউফল পৌর সদরের গোলাবাড়ি এলাকার একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন থেকে বিভিন্ন গ্রামে ঘুরে পুরাতন সামগ্রী ক্রয় ও ঢাকায় নিয়ে বিক্রির ব্যবসায় জড়িত তিনি। গত ২৩ মার্চ বিকালে বাইসাইকেলে মদনপুরা গ্রামে পুরাতন সামগ্রী কিনতে গেলে দুই যুবক মারধর করে গলা চেপে ধরে চার হাজার ৬৩০ টাকা ছিনিয়ে নিয়ে যায় তার। চিৎকার দিলে লোকজন ছুটে এলে তাৎক্ষণিক পালাতে সক্ষম হলেও পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় ওই এলাকার গ্রাম পুলিশ দেলোয়ার হোসেন মদনপুরা গ্রামের বাসিন্দা ইব্রাহিম (৩০) নামে একজন ছিনতাইকারীকে আটক করে ইউপি চেয়ারম্যানের কাছে সোপর্দ করে। 

চেয়ারম্যান পরে ছিনতাই করা চার হাজার ৬৩০ টাকা উদ্ধার করেন এবং তিন হাজার টাকা জরিমানা করে ছিনতাইকারীকে ছেড়ে দেন। আদায়কৃত জরিমানার ওই টাকা দেয়া হয় ছিনতাইকারীকে আটকে সাহায্যকারীদের। 

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, ছিনতাইকারী চেয়ারম্যানের লোক হওয়ায় সঠিক বিচার পায়নি ওই ব্যবসায়ী।

এ বিষয়ে চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা বলেন, বিষয়টি করোনা ভাইরাস আতঙ্ক। এ কারণে পুলিশে না দিয়ে ছিনতাই করা চার হাজার ৬৩০ টাকা উদ্ধার করে ওই ব্যবসায়ীকে দেয়া হয়েছে। 

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি