ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ কর্মকর্তার জমকালো জন্মদিন ভাইরাল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯ ৩ জুন ২০২০ | আপডেট: ১৭:২৭ ৩ জুন ২০২০

পুলিশ কর্মকর্তা মো. কামরুজ্জামান’র জন্মদিনের অনুষ্ঠান, ছবিতে টুপি মাথায় এসআই কামরুজ্জামান।-ইটিভি

পুলিশ কর্মকর্তা মো. কামরুজ্জামান’র জন্মদিনের অনুষ্ঠান, ছবিতে টুপি মাথায় এসআই কামরুজ্জামান।-ইটিভি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক পুলিশ কর্মকর্তার জন্মদিন পালন করা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বইছে সমালোচনার ঝড়। দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান নামে ওই কর্মকর্তার এমন জমজমাট জন্মদিনের আয়োজন নিয়ে চলছে নানা সমালোচনা ও ক্ষোভ।  

জানা যায়, জেলার সরাইল উপজেলার প্রত্যন্ত এলাকা অরুয়াইলে একটি পুলিশ ক্যাম্প স্থাপিত। নিজস্ব ভবন না থাকায় অরুয়াইল ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষে এই পুলিশ ক্যাম্পের কার্যক্রম চলে আসছে। গত ১ জুন ছিল (সোমবার) ওই ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামানের ৩৯তম জন্মদিন। যা উদযাপন করতে ওইদিন রাতে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয় ইউনিয়ন পরিষদের ভেতরে পুলিশ ক্যাম্পের পাশে ইউপি ডিজিটাল সেন্টারের একটি কক্ষে। বেলুন ও রঙিন কাগজ দিয়ে সাজানো হয় ডিজিটাল সেন্টারের কক্ষটি। আনা হয় পৃথক তিনটি কেক। এছাড়াও ছিল বিভিন্ন ফল ও বিস্কুট। আর এসআই কামরুজ্জামানের মাথায় পরিয়ে দেয়া হয় জন্মদিনের কাগজের টুপি। আয়োজিত অনুষ্ঠানে ক্যাম্পের পুলিশ সদস্য, স্থানীয় বাজারের ব্যবসায়ী ও তার অনুগতরা উপস্থিত ছিলেন। করা হয় দলবদ্ধ ফটোসেশান। সেই জমকালো অনুষ্ঠানের ছবি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। 

দেশে করোনা ভাইরাসের সচেতনতায় সরকার যখন সামাজিক দূরত্ব মেনে চলতে বিভিন্ন নির্দেশনা দিচ্ছেন, তখন একজন পুলিশ কর্মকর্তার এমন জন্মদিন পালন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই ক্ষোভ প্রকাশ করেন। 

এ বিষয়ে যোগাযোগ করা হলে অরুয়াইল পুলিশ ক্যাম্পে ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, আমার জন্মদিন উপলক্ষে আয়োজন করেছিল ক্যাম্পের পুলিশ সদস্যরা। প্রথমে ইউনিয়ন পরিষদের ছাদে আয়োজন করার কথা থাকলেও বিদ্যুতের সমস্যা থাকায় ডিজিটাল সেন্টারে আয়োজন করা হয়। 

তিনি বলেন, কখনোই আমার জন্মদিন এমনভাবে উদযাপন করা হয়নি। যা একবার আয়োজন করা হয়েছে, তা নিয়ে সমস্যা হলো এখন। 

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল সার্কেলের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা সাংবাদিকদের বলেন, জন্মদিন পালন করা দোষের কিছু নয়। কিন্তু পরিবেশ-পরিস্থিতি বুঝে পালন করতে হবে। আমি এই বিষয়ে অবগত নয়। খোঁজ নিয়ে বলতে পারব।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি