ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১২ ১৪২৬

Ekushey Television Ltd.

ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১২ ১৫ ডিসেম্বর ২০১৯

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে। 

আজ রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবধর্না অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মিতু মরিয়মের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র নায়ার কবির, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরাইরা। 

সংবর্ধনা অনুষ্ঠানে ১৭ জন শহীদ মুক্তিযোদ্ধা পরিবার এবং ৫ জন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাকে সংবধর্না দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, এক সময় মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করা হয়েছিল। বাংলাদেশকে ভুল পথের দিকে নেয়া হয়েছিল। বর্তমান সরকারের আমলে মানুষ মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পেরেছে।

তিনি বলেন, আমাদের নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে দেশকে ভালোবাসতে হবে, অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

কেআই/এসি
 
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি