ঢাকা, বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১, || মাঘ ৭ ১৪২৭

ব্রাহ্মণবাড়িয়া থেকে মন্ত্রিসভায় আনিসুল হক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ৭ জানুয়ারি ২০১৯

দশম জাতীয় সংসদে ব্রাহ্মণবাড়িয়া থেকে তিনজন মন্ত্রিপরিষদে স্থান পেয়েছিলেন। আর একাদশ সংসদ নির্বাচনে মাত্র একজন মন্ত্রিপরিষদে স্থান পেয়েছেন। তিনি হলেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আনিসুল হক। আগের সরকারে পাওয়া আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বই পেয়েছেন তিনি।

আগের সরকারে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ছায়েদুল হক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত ছিলেন। তিনি ২০১৭ সালের ১৬ ডিসেম্বর মারা যান। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা ও ঢাকার কেরানীগঞ্জ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্বে। এবারের মন্ত্রিসভায় তাঁর ঠাঁই হয়নি।

আজ বঙ্গভবনে তিনি মন্ত্রী হিসেবে শপথ নেন। আনিসুল হক মন্ত্রী হওয়ায় তার নির্বাচনি এলাকা কসবায় রোববার বিকেলে উপজেলা ছাত্রলীগ আনন্দ মিছিল বের করে। ছাত্রলীগ সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান রিমনের নেতৃত্বে মিছিলটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মিষ্টি বিতরণ করা হয়। আনিসুল হককে আবার আইনমন্ত্রী করায় এলাকার মানুষ বেশ খুশি বলে জানা যায়।

এসএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি