ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৪:৩৬

Ekushey Television Ltd.

ব্রিস্টল কাণ্ডে স্টোকস-হেলসের শুনানি শুরু আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৭ এএম, ৫ ডিসেম্বর ২০১৮ বুধবার

ব্রিস্টলে নাইট ক্লাবের বাইরে মারামারির সেই ঘটনায় কিছুদিন আগেই ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে নির্দোষ ঘোষণা করেছিল আদালত। তবে এরপরও পুরোপুরি  নিষ্পত্তি হয়নি এই ঘটনার। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) শৃঙ্খলা কমিশনও স্টোকসের বিরুদ্ধে নিয়মভঙ্গের অভিযোগ আনে। আর সেই অভিযোগেরই শুনানি শুরু হচ্ছে আজ বুধবার থেকে।

শুনানিতে স্টোকসের সঙ্গে অভিযুক্ত ওপেনার অ্যালেক্স হেলসকেও উপস্থিত থাকতে হবে। আজ বুধবার এবং আগামী শুক্রবার অনুষ্ঠিত হচ্ছে এই শুনানি।

ডার্বিশায়ারের সাবেক ব্যাটসম্যান টিম ও’গরম্যানের নেতৃত্বে গঠিত কমিশনের বাকি দুই সদস্য সাবেক ইংলিশ ক্রিকেটার মাইক স্মিথ ও বিচারপতি ক্রিস টিকল। আগামী বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে স্টোকস থাকবেন কি-না, সেটা নির্ভর করছে কমিশনের রায়ের ওপর।

প্রসঙ্গত, গত বছরের ২৪ সেপ্টেম্বর ব্রিস্টলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অনুষ্ঠিত ওয়ানডেতে ১২৪ রানের বড় জয় পেয়েছিল ইংল্যান্ড। সেই জয়ের পরই হেলসকে নিয়ে নাইটক্লাবে গিয়েছিলেন স্টোকস। এরপর নাইটক্লাবের বাইরে এক ব্যক্তির সঙ্গে জড়িয়েছিলেন বিতণ্ডায়, যেটা পরে রূপ নেয় মারামারিতে। সিসিটিভিতে ধরা পড়ে সেই ঘটনা। স্টোকসের সঙ্গে থাকলেও হেলস অবশ্য মারামারিতে জড়াননি। ফলে চলতি বছরের আগাস্টে নির্দোষ প্রমাণিত হন তিনি। এরপরও ইসিবির ডিসিপ্লিনারি কমিটির সিদ্ধান্ত জানার অপেক্ষায় ছিলেন তিনি। স্টোকসের সঙ্গে অভিযুক্ত অ্যালেক্স হেলসও অপেক্ষায় আছেন চূড়ান্ত সিদ্ধান্তের। 

একে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি