ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

ভারতে পালিয়ে যাওয়ার সময় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৯ ১৮ আগস্ট ২০১৯

ভারতে পালিয়ে যাওয়ার সময় বেনাপোল কাস্টমস-ইমিগ্রেশন চেকপোস্ট থেকে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি মেহেদী হাসান (৩২) নামে এক পাসপোর্টযাত্রীকে গ্রেফতার করেছে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ।

রোববার বিকালে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত মেহেদী হাসান ঢাকার গাজীপুর জেলার টঙ্গী থানার দত্তপাড়া লেদু মোল্যা রোড এলাকার মোতালেব হোসেনের ছেলে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের সেকেন্ড অফিসার এসআই খায়রুল ইসলাম বলেন, মেহেদী হাসান নামে ওই পাসপোর্টযাত্রী ভারত যাওয়ার উদ্দেশ্যে ইমিগ্রেশনে পাসপোর্ট জমা দিলে তার পাসপোর্ট ব্লক পাওয়া যায়।এসময় তাকে আটক করে তথ্য সংগ্রহ করে পুলিশ।পরে জানা যায়, সে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি।তার নামে গাজীপুর আদালতে একাধিক মামলা রয়েছে।সে গ্রেফতার এড়াতে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মেহেদী হাসান তিনটি মামলার সাজাপ্রাপ্ত আসামি। তার বিভিন্ন মেয়াদে সাজা হয়েছে। সে বেনাপোল চেকপোষ্টে দিয়ে ভারত পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত মেহেদীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত ওসি সৈয়দ আলমগীর হোসেন জানান,বিষয়টি জয়দেবপুর থানাকে অবহিত করা হয়েছে। তারা মামলার কাগজপত্র নিয়ে গ্রেফতারকৃত আসামীকে নিয়ে যাওয়ার জন্য বেনাপোলে রওয়ানা দিয়েছেন। তারা এলে তাকে তাদের কাছে হস্তান্তর করা হবে।
কেআই/ 
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি