ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

ভালো নেই ঋষি, হাসপাতালে ভর্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২০ ৩০ এপ্রিল ২০২০

বলিউড অভিনেতা ঋষি কাপুর আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লেন। গতকাল বুধবার তাকে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিউ ইয়র্কে এক বছরেরও বেশি সময় ধরে ক্যান্সারের চিকিত্‍‌সা করিয়ে গত বছরের সেপ্টেম্বরে ভারতে ফেরেন বর্ষীয়ান এ অভিনেতা।

ঋষি কাপুরের হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিশ্চিত করেছেন তার ভাই রণধীর কাপুর। তিনি জানান, ঋষি ভালো নেই। তাকে আবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তার স্ত্রী নীতু কাপুর স্বামীর পাশে রয়েছেন। জানা গেছে, ছেলে রণবীর কাপুরও হাসপাতালে রয়েছেন।

চিকিত্‍‌সকের পরামর্শেই বুধবার ঋষি কাপুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। কিন্তু কী সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করতে হয়েছে তা তিনি বলতে পারেননি।

উল্লেখ্য, ২০১৮ সালে ক্যানসারের চিকিৎসায় বেশ কিছুদিন ধরে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি৷ গত বছর সেপ্টেম্বর মাসে ভারতে ফেরেন৷ কিছুদিন আগে দিল্লিতে দূষণের জন্য ফুসফুসে সংক্রমণ হওয়ায়, মুম্বাইয়ের এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল ঋষি কাপুরকে৷ সেসময় দিল্লিতে শ্যুটিং করছিলেন ঋষি।

সেই কথা উল্লেখ করে রণধীর বলেন, ‘এর আগেও ওকে এই হাসপাতালে আনা হয়েছিল। আমিও ভর্তি হয়েছিলাম একবার। ঋষি ভালো হয়ে যাবে। নীতু তার সঙ্গে রয়েছে।’ তবে অভিনেতার শারীরিক অবস্থা এখন কেমন, বা কী হয়েছে সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কিছু জানায়নি।

এদিকে, গতকাল বুধবার মারা গেছেন বলিউডের আরও এক ক্যানসার আক্রান্ত অভিনেতা ইরফান খান। ইরফানের আকস্মিক মৃত্যুতে শোকাহত বলিউড। সেই রেশ কাটার আগেই সামনে এল ঋষি কাপুরের অসুস্থতার খবর।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি