ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

মাকে নিয়ে রাতেই দেশে ফিরছেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭ ১৪ আগস্ট ২০১৯

পবিত্র হজ পালন শেষে মাকে নিয়ে আজ রাতেই দেশে ফিরছেন বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। গত ২ আগস্ট দিবাগত রাতে মাকে নিয়ে সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

এর আগে বিসিবি'র সূত্রে জানা গিয়েছিলো যে, ২০ আগস্টের আগে হয়তো দেশে ফেরা সম্ভব হবে না তার। তবে যথাযথভাবে হজ পালন করার পর দেশে ফিরতে আর বেশি সময় নিচ্ছেন না জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। সে তথ্যকে ভুল প্রমাণ করে আজ রাতেই দেশে ফিরছেন তিনি।

আজ সৌদি আরবের স্থানীয় সময় বেলা ৩টার (বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টা) ফ্লাইটে দেশের উদ্দেশ্যে রওনা হবেন সাকিব। বাংলাদেশ সময় রাত ১টায় মাকে নিয়ে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন তিনি।

প্রাথমিকভাবে জানা গিয়েছিল হজের নানান আনুষ্ঠানিকতা শেষ করে হয়তো ২০ আগস্টের আগে দেশে ফিরতে পারবেন না সাকিব। যে কারণে শঙ্কা দেখা দেয় জাতীয় দলের ক্যাম্পে সাকিবের যথাসময়ে অংশগ্রহণ নিয়ে।

তবে আজ রাতেই ফিরে আসায় সে সংশয় আর থাকছে না। আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। বিশ্রামের জন্য কয়েকদিন ছুটি নিয়ে হয়তো ক্যাম্পের দ্বিতীয়-তৃতীয় দিনেই যোগ দেবেন সাকিব।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি