ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

মাছের `চাঁই` বিক্রি করতে এসে বাকেরগঞ্জে পিতা-পুত্র খুন

ব‌রিশা‌ল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫১ ৪ জুলাই ২০২০

ব‌রিশা‌লের বাকেরগঞ্জে মাছ ধরা 'চাঁই' বিক্রি করতে এসে পিতা-পুত্র খুন হয়েছে। আজ শ‌নিবার বেলা ১১টার পিতার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপ‌জেলার কবাই ইউনিয়নের চর লক্ষিপাশা পান্ডব নদীর তীরে একটি বাগান থেকে লাশ উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দি‌কে পান্ডব নদীর তীর থে‌কে ছে‌লের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

তারা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শেরে-ই-বাংলা মেডিকেলের মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে,'মায়ের পরশ' নামক একটি ট্রলার নিয়ে মাছ ধরার ‘চাঁই’বিক্রি করতে বাকেরগঞ্জ উপজেলার শিয়ালঘুনি বাজারে আসে হেলাল উদ্দিন ও তার ছেলে ইয়াসিন।

একই এলাকা থেকে চাই বিক্রি করতে আসা হাসান জানায়,হেলাল ও তার ছেলে ইয়াসিন শিয়ালঘুনি হাটে এক লোকের কাছে প্রায় ৬০ পিস চাঁই বিক্রি করে। ওই বিক্রিকৃত চাঁই পৌঁছে দিতে যাওয়ার পর থেকে তাদের আর কোন খোঁজখবর পাওয়া যায়নি। পরে শুনি তাদের লাশ নদী তীরে পাওয়া গেছে। এদিকে নিহতদের ট্রলারটি এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি থানা পুলিশ।

বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদশর্ক (তদন্ত) নকীব আকরাম জানান, নিহতদের পরিচয় পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।
বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ বলেন, হয়তো পরিকল্পিতভাবে হত্যা করে লোকালয় থেকে নিহতদের দূরে নির্জন জায়গায় ফেলে রাখা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।
কেআই/ 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি