ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

মাঝ রাস্তায় নববধুকে রেখে পালাল বর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৭ ১১ জুলাই ২০২০

মাঝ পথেই নতুন বউকে রেখে পালিয়ে গেলেন বর। ঘটনার সূত্রপাত বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের হুগলির মগরা এলাকায়। এক্ষেত্রে পুলিশের নিষ্ক্রয়তার অভিযোগ তুলে শেষমেশ আদালতের দ্বারস্থ হন ওই মহিলা।

ত্রিবেণী কালীতলার ওই মহিলা স্বামী পরিত্যক্তা। বছর দু'য়েক ধরে ওই মহিলার সঙ্গে স্বামীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। অভিযোগ,  দুই সন্তানের মা ওই মহিলার অসময়ের সুযোগ নিয়ে তাঁর সঙ্গে আলাপ জমায় ত্রিবেনী কাঁঠালতলার বাসিন্দা শুভঙ্কর দাস (শুভ)।

অভিযোগ, ওই মহিলাকে নতুন জীবনের স্বপ্ন দেখিয়ে তাঁর সঙ্গে বারবার সহবাস করে শুভ। চলতি মাসের দুই তারিখ রাতে ওই মহিলার বাড়িতে শুভর যাওয়া নিয়ে এলাকাবাসীরা ঝামেলা করেন। এরপর শুভ তাকে সিঁদুর পরিয়ে বাড়িতে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেয়।

অভিযোগ, বিয়ে করতে যাওয়ার পথেই মাঝ রাস্তায় দুই সন্তানের সঙ্গে ওই মহিলাকে দাঁড় করিয়ে রেখে চম্পট দেয় শুভ। এরপর মহিলা ফোনে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। ফোনে হুমকি দিলেও ওই মহিলার কাছে আর আসেননি শুভ।

বারবার এবিষয়ে মগরা থানায় অভিযোগ জানালেও কোন কাজ না হওয়ায় অবশেষে শনিবার চুঁচুড়া আদালতের দ্বারস্থ হন ওই মহিলা। বিচারের আশায় নির্যাতিতা মহিলা যতদূর পর্যন্ত সম্ভব যেতে রাজি বলে জানান।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি