ঢাকা, শনিবার   ১৩ এপ্রিল ২০২৪

মাত্র ৭০ রানের লক্ষ্য পেল বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৪, ২৫ জানুয়ারি ২০২৩

সংযুক্ত আরব আমিরাতকে মাত্র ৪০ রানের আগেই অলআউট করতে পারলে সেমির আশা বেঁচে থাকত। তবে সেটা করতে না পারলেও আমিরাতের মেয়েদের অল্পতেই গুঁটিয়ে দিয়েছে দিশা বিশ্বাসের নেতৃত্বাধীন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দল। যার ফলে বাংলাদেশের সামনে লক্ষ্যমাত্রা এখন মাত্র ৭০ রান।

বুধবার (২৫ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে আমিরাতের মেয়েরা টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ফলে বোলিংয়ে নেমে ইনিংসের প্রথম ওভারেই জোড়া উইকেট তুলে নিয়ে আশা দেখান মারুফা আক্তার। তবে তৃতীয় উইকেট জুটিতে লাভাঙ্গা কেনি ও মাহিকা গৌর ৩২ রানের জুটি গড়ে বাংলাদেশের স্বপ্ন ভেঙে চুরমার করে দেন।

এর ফলে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত নারীদের অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার স্বপ্ন ভেস্তে যায় বাংলাদেশের মেয়েদের।

তবে এর পরেই জ্বলে ওঠে বাংলার মেয়েরা। লাভাঙ্গা কেনিকে ২৯ ও মাহিকা গৌরকে ১৭ রানে আউট করার পর দলের আর কোনো ব্যাটারকে দুই অঙ্ক ছুঁতে দেননি টাইগ্রেসরা। ফলে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৬৯ রানে থামে আমিরাতের মেয়েদের ইনিংস।

বাংলাদেশের পক্ষে মারুফার দুই উইকেটের সঙ্গে রাবেয়া খান তিন উইকেট শিকার করেন। এছাড়া দ্বীপা খতুন, রিয়া আক্তার ও স্বর্ণা আক্তার একটি করে উইকেট নেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি