ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

মাদকের সম্পৃক্ততায় জীবননগর থানার ওসি ক্লোজড

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৪ ১১ নভেম্বর ২০১৯

মাদকের সঙ্গে সম্পৃক্ততা, দায়িত্ব ও কর্তব্যে অবহেলার অভিযোগে চুয়াডাঙ্গার জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গণি মিয়াকে প্রত্যাহার করা হয়েছে। আজ সোমবার  বিকালে তাকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

জেলা পুলিশ সূত্র জানায়, মাদক কারবারিদের মাদক বিক্রিতে বাধা না দেওয়াসহ তার দায়িত্ব পালন না করার অভিযোগ পাওয়া যায় ওসি শেখ গণি মিয়ার বিরুদ্ধে। এছাড়া মাদকবিরোধী অভিযানে তার ব্যর্থতার প্রমাণ পাওয়া যায়। সেই সঙ্গে পুলিশ বাহিনীতে তার অধীনস্থ পুলিশ সদস্যদেরকে অসৎ কাজ থেকে বিরত রাখতে না পারার অভিযোগও পাওয়া যায় ওসি গণি মিয়ার বিরুদ্ধে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, মাদকের সঙ্গে সম্পৃক্ততা ও দায়িত্বে গাফিলতির অভিযোগে জীবননগর থানার ওসি শেখ গণি মিয়াকে অব্যাহতি দেওয়া হয়েছে। সেই সঙ্গে তার অধীনস্থ পুলিশ সদস্যদের মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগও পাওয়া যায়। এ দায় থানার ওসি এড়াতে পারে না। সেজন্যেও তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। 

তিনি আরও জানান, মাদকের সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িত জেলার কোনো পুলিশ সদস্যকেই ছাড় দেওয়া হবে না। শুধু মাদকই নয় বরং পুলিশকে যে কোনো অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ পেলে প্রমাণ সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। একই অভিযোগে গতকাল রোববার রাতে জীবননগর থানার সাহাপুর ক্যাম্পের ইনচার্জ এসআই সাহিদুজ্জামানকেও প্রত্যাহার করা হয়।

কেআই/আরকে
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি