ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০১৯, || কার্তিক ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

মাদক ও সন্ত্রাস নির্মূলে ব্যাপক কাজ করছে পুলিশ: আইজিপি

প্রকাশিত : ১৭:৩৯ ২৪ জুন ২০১৯ | আপডেট: ১৮:৩২ ২৪ জুন ২০১৯

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মাদ জাবেদ পাটোয়ারী বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিমূলে পুলিশ বাহিনী ব্যাপকভাবে কাজ যাচ্ছে। আমরা আশা রাখছি অচিরেই জঙ্গিবাদের মতো করে মাদককেও নির্মূল করা হবে।

সোমবার দুপুরে ফরিদপুরে মাদক, জঙ্গি এবং সন্ত্রাসবিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার জাকির হোসেন খান।

জাবেদ পাটোয়ারী বলেন, শুধু সাধারণ জনগনই নয়, মাদকের সাথে পুলিশ জড়িত থাকলেও তাকে ছাড় দেওয়া হবে না।

‘জঙ্গি, মাদকের প্রতিকার-বাংলাদেশ পুলিশের অঙ্গীকার’ এ শ্লোগানকে সামনে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহাসহ পুলিশ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তারা। সমাবেশ শেষে ফরিদপুর জেলার প্রায় শতাধিক ব্যক্তি মাদক বিক্রির পেশা ছেড়ে সঠিক পথে আসায় তাদের পূর্নবাসনের জন্য নগত অর্থ, রিকশা, ভ্যান ও সেলাই মেশিন প্রদান করা হয়।

এছাড়াও দুপুরে নারী পুলিশ ব্যারাক ভবন, জেলা পুলিশের মাল্টিপারপার্স হলরুমসহ ৬টি কাজের উদ্বোধন করেন। এরপর তিনি মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী র‌্যালির উদ্বোধন করেন জাবেদ পাটোয়ারী। র‌্যালিটি পুলিশ লাইন্স থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ লাইন্সে এসে শেষ হয়। পরে মাদক, জঙ্গি এবং সন্ত্রাস বিরোধী সমাবেশে অনুষ্ঠিত হয়।

এমএস/টিআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি