ঢাকা, রবিবার   ০৭ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

মাধুরী দীক্ষিতের ২০ তম বিবাহ বার্ষিকীর ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৮ ১৮ অক্টোবর ২০১৯

বলিউডের লাস্যময়ী নায়িকা তিনি। কালজয়ী অভিনেত্রী হিসাবে আমরা যাদের নাম করতে পারি, তাদের মধ্যে প্রথম সারিতে স্থান করে নিয়েছেন মাধুরী দীক্ষিত। প্রথম থেকেই তিনি নিজের একটা আলাদা পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়েছিলেন। রুপালি পর্দার জগৎ থেকে নিজেকে একটু দূরে সরিয়ে নিলেও আজ আলাদা ভাবেই চোখে পড়েন তিনি। 

বলিউডের এই বিখ্যাত অভিনেত্রী সম্প্রতি তার বিবাহ বার্ষিকীর জন্য বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। এই ফটো গুলিতে শ্রীরাম নেনের সাথে খুবই রোমান্টিক মুডে দেখা যাচ্ছে মাধুরীকে। দুটি ফটো ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়েছে।

অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও তার স্বামী ড. নেনে আজকাল স্পেশাল ছুটি কাটাতে ব্যস্ত। কোয়ালিটি টাইম কাটানোর সাথে সাথে নিজেদের ২০ তম বিবাহ বার্ষিকীর ছবি শেয়ার করতে ভোলেননি তিনি। 

ড. নেনের গালে চুম্বন করছেন মাধুরী, সেই ছবি শেয়ার করার সাথে সাথে ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। এই ফটোটি শেয়ার করার সাথে সাথে তিনি লেখেন, ‘‘সোলমেটস ফরএভার’’, এছাড়াও মাধুরী তাদের দুজনের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। তার শেয়ার করা ছবি গুলিতে তাদের যেমন সুন্দর দেখাচ্ছে, তেমনি বলে দিচ্ছে তাদের গভীর সম্পর্কের কথা। 

এই ছবি শেয়ার করার সময় অভিনেত্রী লিখেছিলেন, ‘‘বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা ড. নেনে। এমনি আনন্দ পালনের জন্য এখনও বেশ কিছু বছর পরে আছে।’’

প্রসঙ্গত, ১৯৯৯ সালের ১৮ ই অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ড. নেনে ও মাধুরী। শুধুমাত্র বিবাহ বার্ষিকী উপলক্ষ্যেই নয়, প্রায়ই ইনস্টাগ্রামে নিজেদের ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। শেষবারের মতো 'কলঙ্ক'-এ ছবিতে দেখা যায় মাধুরী দীক্ষিতকে। এছাড়া নাচের রিয়ালিটি শো ডান্স দিবানে তে তাকে বিচারকের আসনে দেখা যায়।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি