ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ০:৫৭:১০

Ekushey Television Ltd.

মিথিলার দিনকাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:২৫ পিএম, ৭ জুন ২০১৮ বৃহস্পতিবার

বর্তমানে দেশের বাইরে আছেন অভিনেত্রী মিথিলা। চাকুরী সূত্রে অফিসের কাজে তার এই বিদেশ সফর। অফিসের কাজের পাশাপাশি শোবিজেও সমান তালে সময় দিয়েছেন তিনি। নতুন নতুন নাটকে কাজ করার পাশাপাশি বেশ কয়েকটি পণ্যের মডেল হিসেবেও কাজ করেছেন সম্প্রতি।

একই সঙ্গে সময়ের আলোচিত ফ্যাশন ডিজাইনার নাজিয়া হাসান অদিতির স্টুডিও বুটিক ‘অদ্রিয়ানা’র বেশ কয়েকটি পোশাকের মডেল হিসেবেও ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। ঈদে মিথিলার ফটোশুট করা পোশাকগুলো ক্রেতারা ‘অদ্রিয়ানা’তে পাবেন বলে জানান অভিনেত্রী।

এ ছাড়া শিগগিরই প্রচার হবে মিথিলার করা র‌্যাংগস টোশিবার নতুন আরও একটি বিজ্ঞাপন। এটি নির্মাণ করেছেন সোহাগ। এতে তার বিপরীতে মডেল হিসেবে আছেন চিত্রনায়ক রিয়াজ। গত ২৯ ও ৩০ মে মিথিলা অপূর্বর বিপরীতে মডেল হিসেবে কাজ করেছেন অঙ্কুরের নির্দেশনায় নাভানা এলপি গ্যাসের বিজ্ঞাপনে। এদিকে আগামী ঈদে নতুন তিনটি নাটকে অভিনয়ে দেখা যাবে মিথিলাকে। এরই মধ্যে দুটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। একটি খণ্ড নাটক ইশতিয়াক আহমেদ রুমেলের ‘ভয়েজ ডাউন’ এবং অন্যটি ওয়াসিম সিতারের নির্দেশনায় ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘ডেসটিনেশন ওয়েডিং’। খণ্ড নাটকটিতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন এফএস নাঈম এবং ধারাবাহিক নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব।

এ ছাড়া মিথিলা তানিম পারভেজের নির্দেশনায় ‘নীরার নীল’ নাটকের কাজও শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন মনোজ।

মিথিলা বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশনালের হেড অব আর্লি চাইল্ড ডেভেলপমেন্ট হিসেবে কাজ করছেন। তার অভিনিত সর্বশেষ আলোচিত নাটক হচ্ছে মিজানুর রহমান আরিয়ানের ‘ব্যাচ টোয়েন্টি সেভেন’। এতে তিনি অপূর্বর বিপরীতে অভিনয় করেন।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি