ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

মিন্নিকে কাশিমপুর ও তিন আসামিকে বরিশালে স্থানান্তর

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৬ ৩০ অক্টোবর ২০২০

চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত ছয় অভিযুক্তদের মধ্যে তিন আসামিকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া গতকাল বৃহস্পতিবার আয়েশা সিদ্দিকা মিন্নিকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে। 

আজ শুক্রবার সকাল ১০টার দিকে কড়া পুলিশি নিরাপত্তায় টিকটক হৃদয়, রাব্বি আকন ও হাসানকে পুলিশের প্রিজন ভ্যানে বরিশাল কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা কারাগারের জেলার আবু ইউসুফ। 

তিনি বলেন, মৃত্যুদণ্ডপ্রাপ্ত অন্য আসামি রিফাত ফরাজি ও মোহাইমিনুল ইসলাম সিফাতের বরগুনা আদালতে অন্য মামলায় বিচারাধীন থাকায় বরগুনা জেলা কারাগারেই রাখা হয়েছে।

এরআগে, বৃহস্পতিবার সকালে কড়া নিরাপত্তায় মিন্নিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

বরগুনা জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. আনোয়ার হোসেন জানান, বরগুনা জেলা কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত নারী বন্দিদের রাখার উপযুক্ত ব্যবস্থা নেই। এ কারণে, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী মিন্নিকে বরগুনা জেলা কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় নারী কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর প্রাপ্তবয়স্ক আসামিদের মধ্যে নিহত রিফাতের স্ত্রী মিন্নিসহ ৬ জনের ফাঁসি এবং ৪ জনকে খালাস দেন আদালত। এ ঘটনার প্রধান আসামি নয়ন বন্ড গত বছরের ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি