Ekushey Television Ltd.

মিরাজের অসাধারণ ক্যাচে ভাঙল ইংল্যান্ডের উদ্বোধনী জুটি

প্রকাশিত : ১৭:১২ ৮ জুন ২০১৯ | আপডেট: ১৭:১৬ ৮ জুন ২০১৯

আক্রমণাত্বক উদ্বোধনী জুটিকে থামিয়ে দিল টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। একের পর এক চার-ছক্কায় যখন নাস্তানাবুদ হচ্ছিল টাইগাররা তখন মাশরাফির বলে অসাধারণ এক ক্যাচ ধরেন মেহেদী হাসান মিরাজ। তার অসাধারণ ক্যাচে পরিণত হয়ে সাজঘরে ফেরেন জনি বেয়ারস্টো।

সাজঘরে ফেরার আগে ৫০ বলে ৬টি চারের সাহায্যে ৫১ রান করে বেয়ারস্টো।

শেষ খবর পাওয়া অনুযায়ী এখন পর্যন্ত ইংল্যান্ড ২২ ওভারে এক উইকেট হারিয়ে ১৪০ রান করেছে।

এবারের বিশ্বকাপে তিনটি ম্যাচের দুইটিতেই টসে হারে বাংলাদেশ। তবে শনিবার কার্ডিফের সোফিয়া গার্ডেনসে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

অতীত পরিসংখ্যান অনুসারে, ২০ ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-ইংল্যান্ড। তার মধ্যে ১৬টিতে জয় পায় ইংলিশরা। মাত্র ৪ ম্যাচে জয় পায় টাইগাররা।

তবে বিশ্বকাপে এর আগে তিন ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-ইংল্যান্ড। তার মধ্যে ইংল্যান্ড জয় পায় দুটিতে। তবে সবশেষ সাক্ষাতে জয় পায় বাংলাদেশ। বিশ্বকাপের গত আসরে এই ইংল্যান্ডকে হারিয়েই প্রথমবার কোয়ার্টার ফাইনালে খেলে বাংলাদেশ দল।

অতীতের সেই স্মৃতি বাংলাদেশ দলকে বিশেষ অনুপ্রেরণা জোগাবে!

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক)ও মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড একাদশ: জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, ইয়ন মরগান, জস বাটলার, বেন স্টোকস, আদিল রশিদ, জোফরা আর্চার, লিয়াম প্লাংকেট, ক্রিস ওকস ও মার্ক উড।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি