ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

মুচলেকা দিয়ে জামিন পেলেন আসিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫ ২০ নভেম্বর ২০১৯

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। লাইসেন্স ছাড়া বিদেশি মদ নিজের দখলে রাখায় চলতি বছরের ২৩ জুলাই  তার বিরুদ্ধে মামলা করা হয়। তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি করেন সিআইডি পুলিশের সাইবার তদন্ত শাখার উপ-পরিদর্শক প্রশান্ত কুমার সিকদার। সেই মামলায় তাকে জামিন দিয়েছেন আদালত।

আজ বুধবার (২০ নভেম্বর) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন আসিফ। পরে বিচারক পাঁচ হাজার টাকা মুচলেকায় তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে ১৩ নভেম্বর কার্যালয়ে বিদেশি মদ রাখার অভিযোগে কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে করা মামলায় অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের উপ-পরিদর্শক জামাল হোসেন।

মামলার নথি থেকে জানা যায়, গত বছরের ৫ জুন দিনগত রাতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের একটি মামলায় আসিফকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় আসিফ আকবরের অফিস কক্ষে চার বোতল অবৈধ বিদেশি মদ পাওয়া যায়। মদ পাওয়ার পর তা পরীক্ষা-নিরীক্ষার জন্য মাদকদ্রব্য অধিদফতরে পাঠানো হয়।

লাইসেন্স ছাড়া বিদেশি মদ নিজের দখলে রাখায় তার বিরুদ্ধে চলতি বছরের ২৩ জুলাই তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন সিআইডি পুলিশের সাইবার তদন্ত শাখার উপ-পরিদর্শক প্রশান্ত কুমার সিকদার।

উল্লেখ্য, গীতিকার-সুরকার শফিক তুহিনের আইসিটি আইনে করা আসিফের বিরুদ্ধে মামলায় চার দিন কারাভোগও করেছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।
এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি