ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

মেঘনায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ২ জেলের

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ২১:০২ ২ জুন ২০২০

ভোলার মনপুরা ও বোরহানউদ্দিন উপজেলার পৃথক স্থানে মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুই জেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার বিকেলে মনপুরার কুলা গাজীর তালুক ও বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন, মনপুরা উপজেলার মো.আমজাদ হোসেনে ছেল মামুন (১৮) ও একই উপজেলার আবদুল হাই এর ছেলে রাফসান (২৫)। আহত জেলে বেচু মাঝির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, বেচু মাঝি তার ছোট ভাই মামুনকে নিয়ে দুপুরের পর মেঘনা নদীতে মাছ ধরতে যান। বিকেলে ঝড় শুরু হলে হঠাৎ বজ্রপাতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মনপুরা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। এছাড়া বড় ভাই বেচু মাঝিকে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলায় পাঠানো হয়।

অপরদিকে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.বশির গাজী জানান,মনপুরার বাসিন্দা রাফসার বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন এলাকা সংলগ্ন মেঘনা নদীতে মাছ ধরছিলেন। এক পর্যায়ে বৃষ্টি শুরু হলে বজ্রপাতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি