ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

মেসি-পিকের তীর ভালভার্দের দিকে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪ ১৪ এপ্রিল ২০১৮

গুঞ্জন উঠেছে কোচ আর্নেস্তো ভালভার্দের সাথে সম্পর্ক ভালো যাচ্ছে না লিওনেল মেসি ও জেরার্ড পিকের।  এদিকে গত ম্যাচে রোমার কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় কিছুতেই মেনে নিতে পারছেন না  মেসি ও পিকে। এর জন্য ভালভার্দের কৌশলকেই দায়ী করছেন তারা।

গুঞ্জন যদি সত্যি হয় ভালভার্দের কপালে খারপ কিছু অপেক্ষা করছে বলে ধারণা করছেন বিশ্লেষকরা।

ভালভার্দে গুঞ্জন উড়িয়ে দিয়ে এর ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, এটা নিয়ে আমার কিছুই বলার নেই। কারণ এ রকম কিছুই ঘটেনি। আমরা হেরেছি, বিদায়ও নিয়েছি এমন একটা টুর্নামেন্ট থেকে, যেটা নিয়ে আমরা খুবই রোমাঞ্চিত ছিলাম। নিজেদের জন্য, সমর্থকদের জন্য খারাপ লাগছে। কিন্তু আমরা সেই ম্যাচ নিয়ে পড়ে থাকলে হারতেই থাকব।

ভালভার্দে গুঞ্জন উড়িয়ে দিলেও মেসির মনমেজাজ এখনো ভালো হয়নি বলেই জানা গেছে। অনুশীলনেও খুব একটা মনখোলা মেসিকে দেখা যায়নি। ভালভার্দে অবশ্য বলছেন, ‘মেসি যেমনটা থাকে, তার চেয়ে বেশি চুপচাপ। কিন্তু এর পেছনে কোনো নির্দিষ্ট কারণ নেই।’

আজ বাংলাদেশ সময় রাত সোয়া আটটায় নিজেদর মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলবে বার্সা। চ্যাম্পিয়নস লিগের সুযোগটা হারিয়ে ফেললেও লিগে এখনো দল অনেক ভালো অবস্থায় রয়েছে বার্সা। ১১ পয়েন্টে এগিয়ে দুইয়ে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে। বাকি ৭ ম্যাচ থেকে ১০ পয়েন্ট পেলেই বার্সা লিগ শিরোপা পুনরুদ্ধার করতে পারবে।

এমএইচ/টিকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি