ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদে বাবা খুন, চার আসামি রিমান্ডে 

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:১১ ৭ অক্টোবর ২০১৯

সিরাজগঞ্জের কাজিপুরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদে বাবাকে হত্যার ঘটনার মূল কারণ অনুসন্ধানে প্রধান আসামি কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ চারজনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এই মামলার অন্য আসামিরা হলেন, নাছিম হোসেন, মিরুজুল ইসলাম টিটু ও পারভেজ হাসান ওরফে নয়ন।অভিযুক্তরা সবাই স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মী। 

কাজিপুর থানার ওসি লুৎফর রহমান ও স্থানীয়রা জানান, গত ২ অক্টোবর(বুধবার)দুপুরে সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী শারমিন আক্তার সোনিয়াকে বাড়ি ফেরার পথে প্রেমের প্রস্তাব দেন ছাত্রলীগ নেতা আমিনুল। এসময় তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে ওই যুবক। 

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে বাবা ও চাচাকে বিষয়টি জানালে তারা গিয়ে প্রতিবাদ করে।তখন ওই ছাত্রলীগ নেতা ও তার ৭/৮ জন সহযোগী মিলে মেয়েটির সামনেই বাবা-চাচাকে মারধর করতে থাকে। 
পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে স্থানীয় হাসতাপালে নিলে সন্ধ্যার দিকে সোনিয়ার বাবা সাঈদ মারা যান।এ ঘটনায় নিহতের বড়ভাই আবু তালেব ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো কয়েকজনের নামে মামলা দায়ের করলে পুলিশ প্রধান আসামি আমিনুলসহ ওই ৪ জনকে আটক করে। 
সোমবার (৭ অক্টোবর) সিরাজগঞ্জ চিফ জুডিশিয়াল আদালতে আসামিদের হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ। উভয় পক্ষের শুনানি শেষে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
আই/কেআই
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি