ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

মৌলভীবাজারে করোনা সন্দেহে ১ জনের সেম্পুল ঢাকায় প্রেরণ

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৯ ২৫ মার্চ ২০২০

মৌলভীবাজারে হোম কোয়ারেন্টাইরে রয়েছেন ৪শত ৬৩ মানুষ এর মধ্যে বেশিরভাগই প্রবাসী। তবে গত ১৪ দিনে বিদেশ থেকে আসা সহস্রাধিক প্রবাসীর মধ্যে ৫ শতাধিক প্রবাসী প্রশাসনকে রিপোর্ট না করায় উদ্বিগ্ন জেলাবাসী। এদিকে করোনা ভাইরাস সন্দেহভাজন একজনের সেম্পুল ঢাকায় প্রেরণ করা হয়েছে। মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তীর তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট।

ইমিগ্রেশনের রেকর্ড অনুযায়ী গত ১৪ দিনে ১১ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত প্রবাসী এসেছেন এক হাজার ৮৮ জন। যার মধ্যে হোম কোয়ারেন্টাইনে আছেন ৪ শতাধিক মতো বাকীদের হদিস নেই। এদিকে সকল প্রকার সভা সমাবেশ ধর্মীয় জন সংযোগ, পর্যটন স্পর্টে যাতায়াত সব কিছুতেই নিষেধাজ্ঞা দিয়েছে জেলা প্রশাসন।

আর মৌলভীবাজারে বুধবার পর্যন্ত স্বাস্থ্য বিভাগের রেকর্ড অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে আছেন ৫শত ৫৮জন প্রবাসী এদের মধ্যে করোনা সন্দেহে একজনের রক্ত ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

এ দিকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের করোনা ইউনিট ছাড়াও শ্রীমঙ্গল বিজিবি ক্যাম্প সংলগ্ন বডারগার্ড উচ্চ বিদ্যালয়ে প্রস্তুত  করা হচ্ছে আইসোলেশন সেন্টার।

করোনা সচেতনতায় অন্তত নিজেদের পরিবারের কথা চিন্তা করে স্বাস্থ্য বিভাগের নোটে না আসা প্রবাসীরা হোম কোয়ারেন্টাইন মেন্টেইন করাসহ জেলার অনান্য নাগরিকরাও বাড়িতে থাকবেন এমনটাই আশা সবার।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি