ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

মৌলভীবাজারে ক্রিকেট ক্লাব এমসিডিসি’র যাত্রা শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৮, ৪ মে ২০২১

তৃণমূল পর্যায়ের মেধাবী ও দক্ষ খেলোয়ার তুলে আনার উদ্দেশ্যে মৌলভীবাজারে যাত্রা শুরু করেছে ক্রিকেট সংশ্লিষ্ট সংগঠন “মৌলভীবাজার ক্রিকেট ডেভেলাপমেন্ট কমিউনিটি”- এমসিডিসি। 

এলক্ষ্যে মো: সাখাওয়াৎ হোসেন লিটনকে সভাপতি ও হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। মঙ্গলবার (৪ এপ্রিল) সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা সদরের ১২ টি ইউনিয়ন ও পৌরসভার ক্রিকেট প্রতিনিধিদের সমন্বয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভাতেই কমিটি গঠন চূড়ান্ত করা হয়।

সংগঠনটির লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সদ্য নির্বাচিত সভাপতি মো: সাখাওয়াৎ হোসেন বলেন, আমরা যে নতুন যাত্রা পথে উপনীত হয়েছি তা অবশ্যই তৃণমূল কেন্দ্রীক। এমসিডিসি গ্রাম-গঞ্জ-ইউনিয়ন পর্যায় থেকে সমন্বিতভাবে মেধাবী ক্রিকেটারদের তুলে নিয়ে আসবে । 

সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাজিভ বলেন, আমরা প্রতিটা ইউনিয়নে ক্রিকেট বান্ধব কমিটি সাজাবো। যাতে করে জেলা সদরের ১২ ইউনিয়ন ও পৌর কমিটির প্রত্যেক সদস্যদের সঙ্গে নিয়ে আমরা সমন্বিতভাবে গ্রাসরুটের ক্রিকেটকে এগিয়ে নিতে পারি।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন মো: ইমরান হোসেন (শাওন), দেলওয়ার মজুমদার চমন, রাজ কুমার সরকার, সুমেল আহমেদ, মঞ্জুর হোসেন, রাহুল ভট্টাচার্য সহ –সভাপতি পদে। রেজওয়ান মজুমদার রুমান অতিরিক্ত সাধারণ সম্পাদক; আতাউর রহমান ফয়েজ, শাহ নেওয়াজ বিল্লাহ, আকিদুর রহমান সোহান যুগ্ম-সাধারণ সম্পাদক পদে; সূফি মাহমুদ সাঈদ, কামরুল হাসান, উবায়েদুর রহমান-সাংগঠনিক সম্পাদক পদে; ফরহাদ আহমদ-দপ্তর সম্পাদক, জাবেদ আহমদ, সহ-দপ্তর সম্পাদক; তানভীর আহমদ শিপু-কোষাধ্যক্ষ্য; আতাউর রহমান-যোগাযোগ ও পরিকল্পনা সম্পাদক; রাহুল গোপ-সহ-যোগাযোগ ও পরিকল্পনা সম্পাদক; জহিরুল ইসলাম নোভেল-সমাজ কল্যান ও সংস্কৃতি সম্পাদক; শাহরিয়ার আলম শুভ-সহ-সমাজ কল্যান ও সংস্কৃতি সম্পাদক; সাব্বির আহমদ জয়-প্রচার সম্পাদক; আতিফ রহমান মাহি-সহ প্রচার সম্পাদক; তানিম আহমেদ-তথ্য ও প্রকাশনা সম্পাদক; নাহিদ জামান-সহ-তথ্য ও প্রকাশনা সম্পাদক ছাড়াও মোমিন খাঁন; আব্দুল আউয়াল, জসিম আহমদ, রাজন আহমদ, আব্দুল কাইয়ুম জাভেদ, মো: মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান খাঁন ইমরান, রুমন আহমদ, ফয়সল আহমদ, জুনেদ আহমদ, টিটু আল শাফি, শাহনুর রহমান, আহাদুর রহমান অভি-সদস্য হিসেবে কমিটিতে পদ পেয়েছে। 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি