ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

মৌলভীবাজারে তুচ্ছ ঘটনায় নিহত ১, আহত ৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩১ ২৬ আগস্ট ২০১৯

কথাকাটাকাটির জের ধরে দুই পক্ষের সংঘর্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশসহ আহত হয়েছেন আরও ৮জন।

রোববার রাতে শ্রীমঙ্গলের কালীঘাট ইউনিয়নের ফুলছড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত তিনজনসহ মোট ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান জানান, রবিবার রাতে শ্রীমঙ্গলের কালীঘাট ইউনিয়নের ফুলছড়া এলাকায় কথাকাটাকাটির জের ধরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মনির হোসেন নামের এক যুবক নিহত হন। নিহত মনির শহরতলীর মুসলিমবাগ এলাকার আকিল মিয়ার ছেলে। তিনি শ্রীমঙ্গল শহরে একটি কাপড়ের দোকানে কাজ করতেন। 

সংঘর্ষের সময় মনিরের সঙ্গে থাকা একই এলাকার নাজমুল হোসেনের ছেলে আহত জহির মিয়াকেও গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। অপর দিকে আহত চা শ্রমিক সুমন (২৬), সঞ্জিব (২৪) ও চন্দনসহ (২৬) তিন চা শ্রমিককেও উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনার পর মুসলিমবাগ এলাকার বাসিন্দারা উত্তেজিত হয়ে বন্ধ করে দেয় শ্রীমঙ্গল কালীঘাট সড়কের যান চলাচল। 

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক জানান, এ ঘটনায় ফুলছড়া চা বাগান থেকে সোমবার ভোরে পল্লব নায়েক ও উত্তম নামে দুইজনকে আটক করেছে পুলিশ। 
অন্যদিকে হাসপাতালে ভর্তি সুমন (২৬), সঞ্জিব (২৪) ও চন্দনকে (২৬) পুলিশের নজরদারীতে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। সম্পৃক্ততা প্রমানিত হলে গ্রেফতার করা হবে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। 

এমএস/এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি