ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

যথাযথ মর্যাদায় ভান্ডারিয়ায় জাতীয় শোক দিবস পালিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৮ ১৫ আগস্ট ২০২০

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পিরোজপুর ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালন করা হয়। এতে আওয়ামীলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠন অংশ গ্রহণ করেন।

দিনের প্রথম প্রহরে সামাজিক দুরত্ব বজায় রেখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করার মাধ্যমে জাতির পিতার স্মৃতির উদ্দেশ্যে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যবৃন্দের শাহাদাৎ বরণকারীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও শোক র‍্যালী অনুষ্ঠিত হয়। 

এতে অংশ গ্রহণ করেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি লিটন পেস্কারসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

আলোচনা পর্বে নেতৃবৃন্দ জাতীয় শোক দিবসের তাৎপর্য বিশ্লেষণ করেন এবং এই শোককে শক্তিতে রূপান্তর করে আরও উদ্যম ও দেশপ্রেম নিয়ে দেশের উন্নয়নে অধিকতর অবদান রাখার অঙ্গীকার করেন। 

এরপর সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়। 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি