ঢাকা, শনিবার   ১৭ আগস্ট ২০১৯, || ভাদ্র ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

যমুনায় নৌকা ডুবে ২ নারীর মৃত্যু, নিখোঁজ ৫

বগুড়া  প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৬ ১৩ আগস্ট ২০১৯

বগুড়ায় যমুনা নদীতে নৌকা ডুবে আমেনা বেগম (৫৮) ও জোহরা বেগম (৩০) নামে দুই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই শিশুসহ পাঁচজন নিখোঁজ রয়েছেন। 

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জেলার সারিয়াকান্দি উপজেলার যমুনা নদীর পাকুরিয়ার চর এবং বাটিয়ার চরের মাঝামাঝি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নৌকাটি চালুয়াবাড়ি ইউনিয়নের মানিকদাইড় চর থেকে সারিয়াকান্দি উপজেলা সদরের কালিতলা ঘাটের দিকে যাচ্ছিল।

পুলিশ সূত্রে জনা গেছে, ৫০ জনের বেশি যাত্রী নিয়ে একটি নৌকা মানিকদাইড় চর থেকে সারিয়াকান্দির কালিতলা ঘাটে যাচ্ছিল। অতিরিক্ত যাত্রী নেওয়ার কারণে নৌকাটির তলা ফেটে গিয়ে পাকুড়িয়া কুড়িপাড়া এলাকায় যমুনা নদীতে ডুবে যায়। যাত্রীদের অনেকেই সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও ৫ জন যাত্রী এখনও নিখোঁজ হন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজন  দুইজনের মরদেহ উদ্ধার করেন।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এস আই) সুব্রত কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, নিখোঁজদের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবরি ও স্থানীয় লোকজন যমুনা নদীর ভাটিতে তল্লাশি চালিয়ে যাচ্ছেন। নিখোঁজদের নাম পরিচয় এখনও জানা যায়নি। 

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আল-আমিন জানান, বর্তমানে স্থানীয় নৌকার মাঝিদের মাধ্যমে নিখোঁজ ব্যক্তিদের সন্ধান চালানো হচ্ছে। তাছাড়া রাজশাহী ও রংপুর থেকে ডুবুরি চাওয়া হয়েছে। তারা এরই মধ্যে রওনা হয়েছেন।
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি