ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

যমুনা গ্রুপের চেয়ারম্যানের আত্মার শান্তি কামনায় কলারোয়ায় দোয়া

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি 

প্রকাশিত : ২২:০৬ ১৫ জুলাই ২০২০ | আপডেট: ২২:০৮ ১৫ জুলাই ২০২০

দেশের বৃহৎ শিল্পগোষ্ঠি যমুনা গ্রুপের চেয়ারম্যান দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক যুগান্তরের কলারোয় প্রতিনিধি মুজাহিদুল ইসলাম সেলিম। বুধবার (১৫জুলাই) বাদ যোহর কলারোয়া রিপোর্টার্স ক্লাবে যুগান্তর প্রতিনিধি মুজাহিদুল ইসলামের আয়োজনে প্রয়াত নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত গণমাধ্যম কর্মীরা শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে সারা দেশে গণমাধ্যমকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে বিশেষ দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী, উপদেষ্টা  অ্যাডভোকেট কাজী আব্দুল্লাহ আল হাবিব, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সিনিয়র-সহ-সভাপতি এসএম জাকির হোসেন, কোষাধ্যক্ষ মোস্তফা হোসেন বাবলু, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক আরিফুল হক চৌধুরী, নির্বাহী সদস্য এমএ আজিজ। 

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোআ করেন দারুল উলুম আল জামিয়া মাদ্রাসার মুহতামিম ও উপজেলা পরিষদ জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা কামরুল ইসলাম। তিনি মোনাজাতের মাধ্যমে বিশিষ্ট শিল্পপতি যমুনা গ্রুপের চেয়ারম্যান যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের জান্নাত কামনা করেন।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি