ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১, || শ্রাবণ ১৯ ১৪২৮

যাত্রীসহ রিকশাকে চাপা দিল কাভার্ডভ্যান, নিহত ২

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪১, ২ জুলাই ২০২১

নরসিংদীর মাধবদীতে কাভার্ডভ্যানের চাপায় রিকশা চালক ও যাত্রীসহ ২ জন নিহত হয়েছে। আজ শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মাধবদীর কান্দাইল এলাকার আমজাদ হোসেনের ছেলে রিকশা চালক সাব্বির হোসেন (২০) এবং রিকশা যাত্রী কিশোরগঞ্জের বাসিন্দা ফারিকুল ইসলাম (৩১)। ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান সিলেট অভিমুখে যাচ্ছিল। এসময় ভ্যানটির সামনে দিয়েই মহাসড়ক ধরে মাধবদীর দিকে চলছিল মোটর চালিত রিকশাটি। হঠাৎ নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যানটি পেছন থেকে রিকশাটিকে চাপা দিয়ে রাস্তার বা পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রিকশা চালক সাব্বির হোসেন ও রিকশাযাত্রী ফারিকুল ইসলাম নিহত হন।

ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক খোকন জানান, নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যানটির নিচে চাপা পড়ে রিকশার চালক ও যাত্রীসহ দুইজন নিহত হয়েছে। খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিস, মাধবদী থানা পুলিশের সহায়তায় লাশ দুটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ট্রাকটি উদ্ধারে কার্যক্রম চলমান আছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি