ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

যুবাদের বিশ্বকাপ জয়ে শেকৃবির ছাত্রলীগের আনন্দ মিছিল 

শেকৃবি সংবাদদাতা

প্রকাশিত : ২০:২৮ ১২ ফেব্রুয়ারি ২০২০

মুজিব বর্ষে  নতুন ইতিহাস গড়লো অনুর্ধ্ব-১৯ বাংলাদেশ ক্রিকেট দল। এ উপলক্ষে শেকৃবি অনুর্ধ্ব-১৯ এর জয়ে শেকৃবির ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে। এ উপলক্ষে শেকৃবি ছাত্রলীগ শাখার আনন্দ মিছিল এবং সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় শেকৃবি ছাত্রলীগ শাখার কার্যালয় থেকে শুরু করে প্রশাসনিক ভবনের সামনে গিয়ে মিছিলটি শেষ হয় এবং সেখানে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় উপস্থিত ছিলেন, শেকৃবির উপ উপাচার্য অধ্যাপক ড মো. সেকেন্দার আলী,  শেকৃবি ছাত্রলীগ শাখার সভাপতি এস এম মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান এবং সকল অনুষদের শিক্ষার্থীরা।
 
সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেন, আমরা অত্যন্ত আনন্দিত 'অনুর্ধ্ব-১৯ বাংলাদেশ ক্রিকেট দল' এর চ্যাম্পিয়ান হওয়ায়। তারা যেন দেশর জন্য আরো ভলো কিছু অর্জন করতে পারে সেই কামনা করি।

শেকৃবি ছাত্রলীগ শাখার সভাপতি এস এম মাসুদুর রহমান বলেন,আমরা আমাদের দেশের জন্য নতুন একটা ইতিহাস গড়ছি অনুর্ধ্ব-১৯ বাংলাদেশের দামাল ছেলেদের মাধ্যমে। 

শেকৃবির উপ-উপাচার্য অধ্যাপক ড মো. সেকেন্দার আলী বলেন, মুজিব বর্ষে এই বিশ্বকাপ চ্যাম্পিয়ান আসলেই মনে ধারণ করার মতো। তাদের অক্লান্ত পরিশ্রম এবং ভালো খেলা বাংলাদেশের জন্য আরো নতুন কিছু বয়ে আনবে আশা করি।

কেআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি