ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজবাড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় বাস চালক নিহত

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১১ ১৮ আগস্ট ২০১৯

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রীজ সংলগ্ন স্পীড ব্রেকার এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় মহাসড়কে মেরামতরত বাসের চালক মো.আলী হোসেন গাজী (৩৫) নিহত হয়েছে।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।এঘটনায় আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ ঘাতক মাইক্রোবাস ও যাত্রীবাহী বাসটি আটক করেছে।নিহত আলী হোসেন খুলনা জেলার রুপসা থানাধীন তিলক গ্রামের মৃত.আজিজ গাজীর ছেলে।

জানা গেছে, দৌলতদিয়া থেকে খুলনা গামী বাসটি গোয়ালন্দ উপজেলাধীন জমিদার ব্রীজ এলাকায় আসলে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়।এসময় বাসের চালক আলী হোসেন বাসটি মেরামতের জন্য ঢাকা-খুলনা মহাসড়কের একপাশে দাড় করিয়ে বাসের নিচে গিয়ে কাজ করতে থাকে। 
এসময় পেছন দিক থেকে আসা একটি মাইক্রোবাসটি দ্রুত গতিতে সজোরে ধাক্কা দেয়।এতে করে বাসের নিচে থাকা বাস চালক চাকায় পিষ্ঠ হয়ে ঘটনা স্থলেই মারা যায়।
 
আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ পারভেজ ভুইয়া জানান, মাইক্রোবাসের ধাক্কায় বাসের চালক আলী হোসেন গাজী বাসের চাকায় পিষ্ঠ হয়ে মারা গেছেন।এঘটনায় মাইক্রোবাস ও যাত্রীবাহী বাস আটক করা হলেও মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে।
কেআই/ 
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি