ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজবাড়ীর হাসপাতালগুলোতে ডেঙ্গু রোগী ভর্তি কমেছে

রাজবাড়ী প্রতিনিধি:  

প্রকাশিত : ২৩:৩১ ২২ আগস্ট ২০১৯

রাজবাড়ীতে নতুনকরে ডেঙ্গু রোগী ভর্তির সংখ্যা কমেছে। প্রতিদিন যেখানে সরকারী হাসপাতাল গুলোতে ডেঙ্গু রোগী ভর্তি হত ১৫ থেকে ২০ জন করে, সেখানে ২৪ ঘন্টায়  নতুন রোগী ভর্তি হয়েছে মাত্র ৫ জন। আর গত তিনদিনে ভর্তি হয়েছে ১৭ জন।

বুধবার সকাল পর্যন্ত  রাজবাড়ীর সদর হাসপাতালে-১৬  জন ডেঙ্গু রোগী থাকলেও  আজ বুধবার তা কমে ১৩ জন রয়েছে।  গত ৩ তিন দিনে রোগী ভর্তির সংখ্যা কমেছে  এক তৃতীয়াংশ। পাংশা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ৩ জন, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ২ জন মিলে সর্বোমোট  জেলার হাসপাতাল গুলোতে ১৩ জন ডেঙ্গু রোগী  ভর্তি হয়ে চিকিৎসা  নিচ্ছে।

 রাজবাড়ীতে এ পর্যন্ত  ২৫৮ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে।   এর মধ্যে ২৪৫ জন ডেঙ্গু রোগী সরকারী হাসপাতাল গুলোর ইনডোর ও আউটডোর থেকে চিকিৎসা গ্রহন করে বাড়ী ফিরেছেন। গত  ২৪ ঘন্টায় ৭ জন রোগী ভালো হয়ে বাড়ী ফিরেছে।

রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার বলেন, প্রতিদিনই রাজবাড়ী ডেঙ্গু রোগী ভর্তি সংখ্যা অনেক কমে এসেছে। গত ২৪ ঘন্টায় জেলায় ডেঙ্গুতে আক্রান্ত ভর্তি রোগীর সংখ্যা ৫ জন,এপর্যন্ত রাজবাড়ী ডেঙ্গু রোগীর সংখ্যা  সনাক্ত হয়েছে ২৫৮ জন । ২৪ ঘন্টায় হাসপাতাল গুলো থেকে চিকিৎসা সেবা নিয়ে ভালো ৭ জনবাড়ী ফিরে গেছে। তবে ডেঙ্গু চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা গ্রহন করেছেন বলে জানান।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি