ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজাপুরে বাবুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৩ ১৪ নভেম্বর ২০১৯

বাবুল হত্যার বিচার ও অপমৃত্যুর মামলার পরিবর্তে হত্যা মামলা দায়েরের ও হত্যাকারীদের বিচারের দাবিতে ঝালকাঠির রাজাপুরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। 

বুধবার সকাল ১১টায় উপজেলার উত্তমপুর বাজারে একর্মসূচী পালন কালে গত ১৮ অক্টোবর উপজেলার পশ্চিম বড়ইয়ায় মো. বাবুল হাওলাদারকে নির্মমভাবে হত্যার ঘটনায় অপমৃত্যুর মামলার পরিবর্তন হত্যা মামলা রেকর্ড করে স্বচ্ছ তদন্তের মাধ্যমে ঘটনার সাথে জড়িত খুনিদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

স্থানীয় জনতার ব্যানারে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। এতে নিহতের পরিবারের সদস্যসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার তিন শতাধিক মানুষ অংশগ্রহণ করে। ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, নিহতের মা মোসা. আনোয়ারা বেগম, মোসাঃ তসলিমা বেগম, মোসা. উর্মি বেগম, মোসা. কলি বেগম, মো. কবির হোসেন প্রমুখ। বক্তারা তাদের বক্তব্যে বলেন নিরিহ বাবুল হাওলাদারকে হত্যা করা হয়েছে এবং থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। অপমৃত্যুর মামলার পরিবর্তে হত্যা মামলা রুজু করে হত্যাকান্ডের সাথে যারা জরিতদের  আইনের আওতায় এনে বিচারের দাবী জানান বক্তারা।

এ বিষয় রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘এ ঘটনায় আমরা আগেই লাশের ময়নাতদন্ত করিয়েছি। এখন নিহতের স্বজনরা চাইলে মামলা করেতে পারেন। মামলা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি