ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজাপুরে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী গণধর্ষণ ঘটনায় গ্রেপ্তার ২

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৪ ২২ জানুয়ারি ২০২০

ঝালকাঠির রাজাপুরে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে এ ঘটনার সাথে জড়িত মো. সাগর খান (১৮) ও মো. হেমায়েত খলিফা (৪০) নামে দুই ধর্ষককে রাজাপুর থানা পুলিশ আটক করলেও ঘটনায় জড়িত জালাল হাওলাদার (৪০) পলাতক রয়েছে। 

অন্যদিকে স্থানীয় একটি প্রভাবশালী স্বার্থন্বেষী মহল ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করায় এ বিষয় মামলা দায়েরে বিলম্ব হয়েছে। তবে অভিযোগ পেয়েই রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে দুই ধর্ষককে আটক করতে সক্ষম হয়েছে।

ধর্ষিতার পরিবার অভিযোগে জানায়, রোববার বিকালে ধর্ষিতা তার ঘরের সামনে বসা থাকতে একই এলাকার মো. রশিদ হাওলাদারের পুত্র মো. জালাল হাওলাদার (৪০) এসে স্কুল ছাত্রীকে পাশের বাড়ীর হেমায়েত তাকে ডাকছে বলে জানালেও সে তাতে কর্নপাত না করে বসে থাকে। কিছুক্ষণ পরে আবার একই এলাকার মো. শহিদ খানের পুত্র মো. সাগর খান (১৮) এসে পুনরায় তাকে হেমায়েত তার বাড়িতে ডাকে বলে জানালে সে প্রতিবেশী হেমায়েতের বাড়ি যায়।

কিশোরী ছাত্রীটি দরজায় দাড়িয়ে কেনো ডেকেছে জানতে চাইতেই ফাঁকা ঘরে হেমায়েত তাকে টেনে ঘরের ভিতরে ডুকায় এবং সাগর, জালাল ও হেমায়েত তিনজনে মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। পরে এ ঘটনা কাউকে না জানাতে ভয়ভীতি দেখায় ও এ কথা কাউকে জানালে তাকে হত্যার হুমকি দিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়।
 
এ অবস্থায় গণধর্ষনের শিকার কিশোরী মেয়েটি বিধ্বস্ত অবস্থায় বাড়ী ফিরে পুরো ঘটনাটি তার মাকে জানালে মেয়েটির পরিবার তাকে নিয়ে থানায় হাজির হয়। পুলিশ তাদের অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করে ধর্ষিতা কিশোরীর ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে রাজাপুর থানা ওসি মো. আবুল কালাম আজাদ জানায়, অভিযোগ পাওয়ার পরেই পুলিশ তা রেকর্ড করে ও অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ২ ধর্ষককে গ্রেপ্তার করে। অপর আসামীকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও ভিকটিমকে ডাক্তারি পরিক্ষা করানো উদ্দোগ নেয়া হয়েছে।

কেআই/আরকে

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি