ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

রাম রহিম সেক্স অ্যাডিক্ট : মারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪১ ৮ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৫:১১ ৮ অক্টোবর ২০১৭

ভারতের কথিত ধর্মগুরু রাম রহিমকে সেক্স ও ড্রাগ অ্যাডিক্ট বলেছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী মারিনা কুয়ার। কয়েকদিন আগে একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন মারিনা। সেখানে একের পর এক অভিযোগ আনেন রাম রহিমের বিরুদ্ধে।


সাক্ষাৎকারে মারিনা বলেন, রাতে ফোন করে তাঁর কাছে চিত্রনাট্য শুনতে চাইতেন রাম রহিম। একটা ছবিতে কাজ দেওয়ার কথা হয়েছিল। হানিপ্রীতের সামনে তাঁকে টাকা অফার করেন রাম রহিম। একবার গুহায় গিয়েছিলেন। সেখানে তাঁর গায়ে হাত দেন রাম রহিম।


মারিনার দাবি, গুহায় ধর্ষক বাবার ঘরের ভেতর ঢোকার পর বাবা ঘরের দরজা বন্ধ করে দেন। তারপর তাঁকে জোর করে জড়িয়ে ধরেন। এছাড়া একটি পাণীয় খেতেও বলেন। রাম রহিম নাকি বলেন, ওই পাণীয় খেলে তাঁর শরীর-মন থেকে সমস্ত নেতিবাচক ভাবনা দূরে চলে যাবে।


শোনা যাচ্ছে, মাস ছয়েক আগে রামরহিমকে নিয়ে এই বিষয়টি টুইটবার্তায় সামনে আনেন মারিনা। তবে হুমকির মুখে পড়তে হয়। বাধ্য হয়ে বার্তাগুলি ডিলিট করে দেন।


এবারেও নিজেই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারের বিষয়টি সামনে এনেছেন। এ নিয়ে সাধারণ মানুষকে পাশে থাকার আবেদন জানিয়েছেন। বার্তায় লিখেছেন, সত্য সব সময় সামনে আসে। আমি চিন্তিত কিন্তু, ভীত নই। আপনাদের সবার সমর্থন আমার দরকার।

সূত্র : আনন্দ।
//এআর


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি