ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

রাস্তায় মরিচ শুকাতে দেয়ায় গৃহবধূর গলায় ছুরি চালালো যুবক

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:২২ ১৬ জুলাই ২০২০

মিনতি সরকার ও উদ্ধারকৃত ছুরি (লাল গোল চিহ্নিত)।

মিনতি সরকার ও উদ্ধারকৃত ছুরি (লাল গোল চিহ্নিত)।

ঠাকুরগাঁওয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শহরের আর্টগ্যালারী এলাকায় মিনতি সরকার (৩৫) নামে এক গৃহবধূকে লাঠি দিয়ে পিটিয়ে এবং ঘাড়ে ও গলায় ছুরিকাঘাত করে পালিয়ে গেছে মো: আলী (৩৯) নামে এক যুবক। গুরুতর আহত ওই গৃহবধূ এখন সদর হাসপাতালের শয্যায় যন্ত্রনায় ছটফট করছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি ও কাঠের লাঠি উদ্ধার করেছে। আহত গৃহবধূ শহরের আর্টগ্যালারী এলাকার বিরেশ সরকারের স্ত্রী ও ঘাতক আলী একই এলাকার মৃত আ: লতিফের ছেলে।

স্থানীয়রা জানায়, বিকেলে বাড়ির সামনের চলাচলের রাস্তার একপাশে মরিচ ও কাঁঠালের বিচি শুকাতে দেয় গৃহবধূ মিনতি সরকার। এসময় আলী অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। শুনতে পেয়ে গৃহবধূ মিনতি বাড়ি থেকে বের হয়ে এর প্রতিবাদ করে। এসময় বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে দু’জনেই। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আলী একটি কাঠের লাঠি দিয়ে প্রথমে মিনতিকে বেধড়ক পিটাতে থাকে। এরই ফাঁকে আলীর সঙ্গে থাকা একটি চাকু দিয়ে মিনতির ঘাড়ে ও গলায় বেশ কয়েকবার আঘাত করে। এসময় মিনতির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ঘাতক আলী পালিয়ে যায়। 

পরে এলাকাবাসী আহত অবস্থায় মিনতিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত জব্দ করেছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি