ঢাকা, শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০, || চৈত্র ২০ ১৪২৬

Ekushey Television Ltd.

রিয়ালের হারে শীর্ষস্থান মজবুত করলো বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩ ২০ অক্টোবর ২০১৯

চলতি স্প্যানিশ লা লিগায় নিজেদের নবম ম্যাচে প্রথমবারের মতো হারের স্বাদ পেল রিয়াল মাদ্রিদ। এ হারের মধ্যদিয়ে বার্সেলোনার শীর্ষস্থান মজবুত করলো রিয়াল।

দিনের প্রথম ম্যাচে এইবারকে ৩-০ গোলে হারিয়ে শীর্ষে বসেছিল বার্সা। তাদের নামানোর বড় সুযোগ ছিল রিয়ালের সামনে। কিন্তু চোটে ভুগতে থাকা জিদান শীষ্যদের পক্ষে তা সম্ভব হয়নি। উল্টো এলোমেলা রিয়ালকে ১-০ গোলে হারিয়েছে মায়োর্কা।

২০০৯ সালে পর রিয়ালের বিপক্ষে এটাই তাদের প্রথম জয়। আর লিগে ২০০৬ সালের পর এটাই প্রথম জয়।

এদিন খেলার দ্বিতীয় মিনিটে গোলের লক্ষ্যে প্রথম শট নেয় রিয়াল মাদ্রিদ। তবে ইসকোর দুর্বল শট খুব সহজেই ফিরিয়ে দিতে সক্ষম হন মায়োর্কার গোলকিপার। বিপরীতে সপ্তম মিনিটে নিজেদের প্রথম সুযোগকে কাজে লাগায় মায়োর্কা। আইভোরিয়ান ফরোয়ার্ড লাগো জুনিয়রের শটে এগিয়ে যায় মায়োর্কা।

শুরুতেই গোল হজম করে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে পড়ে রিয়াল। বারবার আক্রমণে উঠলেও কোনোভাবেই ভাঙতে পারেনি মায়োর্কার রক্ষণ। অগোছালো আক্রমণে বারবার নষ্ট হয়েছে গোলের সুযোগ। উল্টো ৭৪ মিনিটে জোড়া হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডিফেন্ডার আলভারো ওদ্রিওলা।

শেষ পর্যন্ত আর গোলের দেখা পায়নি রিয়াল। ফলে ০-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। এ হারের মধ্যদিয়ে শীর্ষস্থান মজুবত করেছে বার্সা আর লিগে প্রথম হারের স্বাদ নিয়ে দ্বিতীয় স্থানে জায়গা হয়েছে জিদান শীষ্যদের।

৯ ম্যাচে ৫ জয় আর ৩ ড্রতে তাদের পয়েন্ট দাঁড়িয়েছে ১৮ তে। সমান ম্যাচ খেলে মাত্র ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।
আই/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি