ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

রোহিতের সেঞ্চুরি ম্লান, জয়ের হাসি মুস্তাফিজের চেন্নাইয়ের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ১৫ এপ্রিল ২০২৪

রোহিত শর্মার দুর্দান্ত সেঞ্চুরির পরও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের কাছে হার এড়াতে পারলো না মুম্বাই ইন্ডিয়ান্স। 

রোববার রাতে টুর্নামেন্টের ২৯তম ম্যাচে মুস্তাফিজুর রহমানের চেন্নাইয়ের কাছে ২০ রানে হেরেছে মুম্বাই। রোহিত ১০৫ রানের অনবদ্য ইনিংস খেলেন। ম্যাচে ৫৫ রানে ১ উইকেট নেন ফিজ।

মুম্বাইয়ের মাঠে টস হেরে প্রথমে ব্যাট করে অধিনায়ক ঋুতুরাজ গায়কোয়াড় ও শিবম দুবের হাফ-সেঞ্চুরির সাথে মহেন্দ্র সিং ধোনির টনের্ডো ইনিংসে ২০ ওভারে ৪ উইকেটে ২০৬ রান করে চেন্নাই। ৫টি করে চার-ছক্কায় ঋুতুরাজ ৪০ বলে ৬৯, দুবে ১০টি চার ও ২টি ছক্কায় ৩৮ বলে অপরাজিত ৬৬ এবং ধোনি ৩টি ছক্কায় মাত্র ৪ বলে অপরাজিত ২০ রান করেন। 

মুম্বাইয়ের অধিনায়ক হার্ডিক পান্ডিয়া ৪৩ রানে ২ উইকেট নেন।

২০৭ রানের জবাবে মুম্বাইয়ের হয়ে একাই লড়েছেন রোহিত। সতীর্থরা সঙ্গ দিতে না পারলেও ৬১ বলে আইপিএলের দ্বিতীয় ও টি-টোয়েন্টিতে অষ্টম সেঞ্চুরি তুলে নেন রোহিত। শেষ পর্যন্ত ১১টি চার ও ৫টি ছক্কায় ৬৩ বলে ১০৫ রানে ইনিংস খেলেও হার নিয়ে মাঠ ছাড়েন তিনি। 

২০ ওভারে ৬ উইকেটে ১৮৬ রান করে মুম্বাই। ২৮ রানে ৪ উইকেট নিয়ে চেন্নাইয়ের জয়ের নায়ক ম্যাচ সেরা শ্রীলংকান পেসার মাথিশা পাথিরানা।

এ ম্যাচে ৪ ওভার বল করে ৫৫ রানে ১ উইকেট নেন মুস্তাফিজ। নিজের আইপিএল ক্যারিয়ারে যৌথভাবে বাজে বোলিং ফিগার ফিজের। আগেরটি ২০১৮ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে মুম্বাইয়ের জার্সিতে ৫৫ রানে উইকেটশূন্য ছিলেন তিনি। তবে বাউন্ডারির লাইনের কাছে দুর্দান্ত ক্যাচ নিয়ে মুম্বাইয়ের সূর্যকুমার যাদবকে খালি হাতে বিদায়ে বড় অবদান রাখেন ফিজ।

এখন পর্যন্ত ৫ ম্যাচে ১০ উইকেট নিয়েছেন মুস্তাফিজ। উইকেট শিকারী তালিকায় যৌথভাবে দ্বিতীয়স্থানে আছেন কোটার মাস্টার।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি