ঢাকা, শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

লিটনের লড়াইয়েও হারল জ্যামাইকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৭ ৪ অক্টোবর ২০১৯

মন্দ ভাগ্য যেন পিছুই ছাড়ছে না। চলমান ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) শুরু থেকেই বাজে খেলছে জ্যামাইকা তালাওয়াশ। লিটন দাস যোগ দেয়ার পর দলটির দুর্দশা যেন আরও বেড়েছে! টাইগার এ ব্যাটসম্যানের সিপিএল ভাগ্যটাই হয়তো খারাপ।

ব্যাট হাতে নজর কাড়তে গিয়েছিলেন ক্যারিবিয়ান দ্বীপে। কিন্তু দল টানা বাজে খেললে ব্যক্তিগতভাবে আর কতোই বা ভালো খেলা যায়। টানা হারতে থাকলে ড্রেসিংরুমের পরিবেশও যে স্বাভাবিক থাকে না। তারপরেও লিটন অবশ্য চেষ্টাটা ভালোই করছেন।

প্রথমবার সুযোগ পাওয়া সিপিএলে নিজের প্রথম ম্যাচে ২১ বলে ২১ রান করেছিলেন লিটন। যে ম্যাচে হেরে টুর্নামেন্টের সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেছে জ্যামাইকা। আর বৃহস্পতিবার লিগে নিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেও করেন সেই ২১ রান। 

যদিও ওই রান করেও যৌথভাবে দলের সেরা স্কোরার লিটন। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিরুদ্ধে কাল সেভাবে দাঁড়াতেই পারেনি লিটনদের জ্যামাইকা। গায়ানার ১৫৬ রানের জবাব দিতে নেমে ৭৯ রানেই গুটিয়ে যায় গেইল-স্মিথরা। ফলে ৭৭ রানের বড় ব্যবধানে ম্যাচ হেরেছে জ্যামাইকা। 

এদিন চার নম্বরে নেমে ২৫ বল খেলে ২ চারে ২১ রান করেন লিটন। জ্যামাইকার হয়ে ২৮ বল খেলে লিটনের সমান ২১ রান করেছেন গ্লেন ফিলিপসও। তবে দলের মূল ভরসা সেই ব্যাটিং দানব গেইলই যে ফেরেন শূন্য হাতে। যে কারণে গায়ানার ওই রান তাড়া করতে ব্যর্থ হয় দল। দেখে ১০ ম্যাচে অষ্টম হার। যাতে ইতোপূর্বেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে লিটনের দল।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি