Ekushey Television Ltd.

শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে পাঁচবিবিতে বিক্ষোভ

প্রকাশিত : ১৯:১২ ২০ মার্চ ২০১৯

জয়পুরহাটের এক স্কুল শিক্ষার্থীকে গলা কেটে হত্যার ঘটনায় আসামীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করছে স্থানীয়রা।

নিহত স্কুল ছাত্র আব্দুর রহমান পাঁচবিবি উপজেলার ধুরইল গ্রামের রেজাউল করিমের সন্তান। সে ধুরইল উচ্চবিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্র ছিল।

গত সোমবার দুপুরে ঘণ্টাব্যাপী পাঁচবিবি গোবিন্দগঞ্জ সড়কের ফিসকার ঘাট থেকে কুসুম্বা ইউনিয়ন পরিষদ ভবন পর্যন্ত দেড় কিলোমিটার এলাকা জুড়ে এ কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন শেষে ধূরইল মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন কুসুম্বা ইউপি চেয়ারম্যান মুক্তার হোসেন মণ্ডল ইউপি সদস্য অহিদুজ্জামান চৌধুরী, ধুরইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন চৌধুরী,সহকারী প্রধান শিক্ষক: রফিকুল ইসলাম লিটন,ধুরইল দাখিল মাদ্রাসার সহ:সুপার তছির উদ্দিন, নিহত আব্দুর রহমানের মেঝ ভাই আব্দুল মুমিন প্রমুখ।

সমাবেশে কুসুম্বা ইউপি চেয়ারম্যান মুক্তার হোসেন মন্ডল বলেন, শিশু শিক্ষার্থী হত্যার ঘটনায় ৩ দিনেও কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আগামী ৭ দিনের মধ্যে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন কিংবা আসামী গ্রেপ্তার করা না হলে এলাকাবাসী রাজপথে নামতে বাধ্য হবেন বলে স্থানীয় পুলিশ প্রশাসনকে হুশিয়ারী দেন।

মানববন্ধনে কুসুম্বা ইউনিয়নের ধুরইল উচ্চবিদ্যালয়, ধুরইল দাখিল মাদ্রাসা, ধুরইল আইডিয়াল কিন্ডার গার্ডেনসহ ১০টি প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ এলাকাবাসী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য গত ১৫ মার্চ শুক্রবার রাত ১০টার দিকে হরেন্দা বাজারের একটি পরিত্যক্ত স্কুল ভবনে ধুরইল গ্রামের বাসিন্দা রেজাউল করিমের ৬ষ্ট শ্রেণীতে পড়ুয়া শিশু আব্দুর রহমানের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি