ঢাকা, ২০১৯-০৫-২২ ৩:২৩:০১, বুধবার

Ekushey Television Ltd.

শেকৃবিতে ভালোবাসা দিবসে প্রেমবিরোধী মিছিল

শেকৃবি সংবাদদাতা

প্রকাশিত : ১০:৪০ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) ভালবাসা দিবসে তথাকথিত প্রেম বিরোধী সংগঠন, শেকৃবি সিংগেল স্কোয়ার্ডের পক্ষ থেকে ভালবাসা দিবসের সূচনালগ্নে রাত ১২টা ১ মিনিটে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঘড়ির কাঁটায় যখন ১৪ ফেব্রুয়ারির সূচনা আর ঠিক তখনই কয়েক শতাধিক ছাত্রের বিশাল মিছিলে রাতের নিস্তব্ধতা ভেঙে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো ক্যাম্পাস। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেরে-বাংলা হলের সামনে এসে শেষ হয়। মিছিলে তথাকথিত প্রেম এর বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়। আর এ নিয়ে ক্যাম্পাসে ছাত্রছাত্রীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

আয়োজকদের অন্যমত মশিউর রহমান বলেন, আমাদের উদ্দেশ্য সিংগেল লাইফের উচ্ছাস প্রকাশ ও প্যারাহীন জীবনের গল্প শেয়ার করা। আমরা বর্তমান যুগের লুতুপুতু, শো অফ প্রেম, আর কিছুদিন পর ব্রেকাপ হয়ে যায় এ ধরনের প্রেমকে সাপোর্ট করি না।

আর আয়োজক মনোয়ার হোসেন সজল বলেন, আমরা ভালবাসা বিরোধী না। তবে বর্তমান যুগের প্রচলিত প্রেম বিরোধী। আমরা চাই সিঙ্গেল লাইফে অন্য কোনও প্যারা না নিতে অযথা টাকা নষ্ট না করতে আর চাই সময় বাঁচাতে। আর সবাইকে এ বিষয়গুলো অবহিত করার জন্য আমাদের এ উদ্যেগ।

একে//



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি