ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

শেরপুরে ত্রাণ দিলেন জেলা প্রশাসক

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৮ ২৯ মার্চ ২০২০ | আপডেট: ২১:১৪ ২৯ মার্চ ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী নিন্ম আয়ের শ্রমজীবী মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল-ডাল, কাঁচা মরিচ, পেঁয়াজ, আলু, লবণ-তেল ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় জিনিস ব্যাগ ভর্তি করে পৌঁছে দিচ্ছেন শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

সারাদেশে করোনা ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে টানা ১০ দিন সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে। এতে নিত্য প্রয়োজনীয় এবং ঔষধের দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠানসহ যানবাহন বন্ধ রয়েছে। 

এ অবস্থায় ২৯ মার্চ রোববার দুপুরে শেরপুর জেলা শহরের পৌরসভার চকপাঠক, নবীনগর, পশ্চিমশেরী ও নওহাটাসহ বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী পেয়ে খুশি নি¤œআয়ের কর্মহীন মানুষরা। পশ্চিমশেরীর বাসিন্দা পুষ্প রানী বিশ্বাস এ খাদ্য সামগ্রী পেয়ে বলেন, করোনা ভাইরাসের ফলে আমাগরে কাজ-কাম নাই, ঘরতে বাইর হইতে পারি না, কী খামু, কার কাছে যামু, কোথায় পামু, এনিয়া খুবই চিন্তায় আছিলাম। উপরআলা অহন একটা ব্যবস্থা করছে। আমগরে জন্য খুব ভালো হইছে। সরকার এবং প্রশাসনের কর্মকর্তাদের প্রতিও সে  কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসব খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন, সহকারি কমিশনার (ভূমি) ফারুক আল মাসুদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. মিজানুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

এসময় জেলা প্রশাসক আনার কলি মাহবুব সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাসের কারণে বিভিন্ন প্রতিষ্ঠান ও লোকসমাগম বন্ধ থাকায় নিন্ম আয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। আমরা সরকারের পক্ষ থেকে জেলায় এ পর্যন্ত নগত ৮ লক্ষ টাকা ও ২’শ মেট্রিক টন চাল বরাদ্দ পেয়েছি । তারই অংশ হিসাবে জেলা বিভিন্ন উপজেলা ও সদরে দরিদ্র মানুষের মাঝে এসব খাদ্য বিতরণ শুরু করেছি এবং এ কার্যক্রম অব্যহত থাকবে।

কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি