ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

সন্দ্বীপের সাবেক সাংসদ মুস্তাফিজুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

চট্টগ্রাম সংবাদদাতা

প্রকাশিত : ২৩:৫৪ ২১ অক্টোবর ২০১৯

সন্দ্বীপের সাবেক সাংসদ প্রয়াত দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন করেছে নব গঠিত পৌরসভা আওয়ামী লীগ। সোমবার (২১ অক্টোবর) স্থানীয় পৌর-মার্কেটে আয়োজিত দোয়া মাহফিল ও স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ মাহফুজুর রহমান মিতা।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়াম্যান মাষ্টার শাহজান, ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দীন মিশন, উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক আলাউদ্দীন বেদন, সাবেক সভাপতি অধ্যক্ষ জামিল ফরহাদ।

সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি মুকতাদের মাওলা সেলিম। সাধারণ সম্পাদক সফিকুল মাওলার উপস্থাপনায় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলুল করিম, সাংগঠনিক সম্পাদক ওমর শরীফ, মাষ্টার জয়নাল আবেদিনসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, মুস্তাফিজুর রহমান ছিলেন সত্যিকারের দ্বীপবন্ধু। দ্বীপের এমন কোন মসজিদ, মন্দির, মাদ্রাসা, রাস্তাঘাট নেই যেখানে তার দানের ছোঁয়া লাগেনি।তার প্রতিষ্ঠিত পত্রিকা, ব্যাংক,বীমাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। তিনি ছিলেন সন্দ্বীপের কল্পিত মিনি সিঙ্গাপুরের স্বপ্নদ্রষ্ঠা।যিনি সন্দ্বীপের সাথে মেইনল্যান্ডের যোগাযোগের জন্য সন্দ্বীপ-কোম্পানীগঞ্জ সড়ক উদ্বোধন করেছিলেন।এছাড়াও সন্দ্বীপকে পর্যটন এলাকায় রুপান্তর করতে বিদ্যুতের আলোয় আলোকিত করে সোনার সন্দ্বীপ গড়ে তুলতে চেয়েছিলেন। আজ তার উত্তরসুরী মিতা রহমান তার বাস্তবরুপ দেওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি