ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

সন্দ্বীপে রুপালী ক্রেডিট কো-অপারেটিভের ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫ ১০ এপ্রিল ২০২০

করোনার প্রভাবে লকডাউন পরিস্থিতির কারণে কর্মহীন দুস্থ, অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে জাতীয় সমবায় পুরষ্কার প্রাপ্ত প্রতিষ্ঠান রুপালি ক্রেডিট  কো-অপারেটিভ লি.।

প্রতিষ্ঠানের ৪টি শাখা যথাক্রমে- শিবের হাট, এনাম নাহার মোড় সন্দ্বীপ শাখা, উপজেলা কমপ্লেক্স শাখা ও আকবর হাট শাখাসহ মোট ৪টি শাখায় ২০৫ পরিবারের হাতে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ কাজে তদারকির দায়িত্বে ছিলেন, শাখা ব্যবস্থাপক মো. বেলাল হোছাইন, সিনিয়র এজিএম মো. কামরুল ইসলাম টিটু, শাখা ব্যবস্থাপক তৌহিদুল ইসলাম ও শাখা ব্যবস্থাপক মো. মোশাররফ হোসেন।

ত্রাণ সামগ্রী হিসেবে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তৈল ও একটি করে স্যাভলন সাবান বিতরণ করা হয়েছে ।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, আকবর হাট ব্যবসায়ী কমিটির সভাপতি মো. বদিউল আলম বলেন, রুপালী ক্রেডিট করোনার প্রভাবে অভাবে থাকা কর্মহীনদের অনেকটা গোপনে ডেকে এনে ত্রাণ বিতরণ প্রশংসার দাবি রাখে। তবে মানুষকে ঘরমুখী রাখতে অন্যরাও ত্রাণ কাজে এগিয়ে আসা উচিত।

ত্রাণ সামগ্রী নিতে আসা চায়ের দোকানী জেবল হোসেন জানান, ১৫/১৬ দিন দোকান বন্ধ থাকায় অর্ধাহারে অনাহারে জীবন কাটাচ্ছি। বাজার করার মতো কোন টাকা নেই। এ নিয়ে সংসারে অশান্তি শুরু হয়েছে। আজ রুপালী ক্রেডিটের এ ত্রাণ দিয়ে কয়েকটা দিন কাটিয়ে দিতে পারবো তাই কৃতজ্ঞতা রইলো।

উল্লেখ্য, প্রতিষ্ঠানটি দীর্ঘ সময় ধরে বিভিন্ন মানবিক ও সামাজিক কাজ করে আসছে, সিডরে ক্ষতিগ্রস্থদের জন্য সরকারী ত্রাণ তহবিলে অর্থ প্রদান, সন্দ্বীপে লালবোট দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের পরিবারে আর্থিক সহায়তা, এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা, উত্তর বঙ্গে বন্যা দুর্গতদের ত্রাণ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, রোহিঙ্গা শরনার্থীদের ত্রাণ বিতরণ, প্রাক্তন প্রধান শিক্ষকদের সংবর্ধনা, সেরা স্কুলকে পুরস্কার প্রদান ইত্যাদি।

কেআই/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি