ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

সন্দ্বীপে সেলিমের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মিছিল 

সন্দ্বীপ প্রতিনিধি:

প্রকাশিত : ১৭:৩৯ ১৬ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৭:৫৮ ১৬ সেপ্টেম্বর ২০১৯

সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোক্তাদের মাওলা সেলিমের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সন্দ্বীপে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ বিষয়ে সোমবার সকালে সন্দ্বীপ প্রেস ক্লাবে মোক্তাদের মাওলা সেলিম এক সংবাদ সম্মেলনেরও আয়োজন করেন।

সম্মেলনে তিনি সম্প্রতি মেঘনা চ্যানেলে তার মাছ ধরা ট্রলার লুটসহ জেলেদের মারধরের ঘটনার চিত্র তুলে ধরে এ ঘটনার জন্য চর জব্বর থানার জলদস্যু নুরনবী-মধু মেম্বার বাহিনীকে দায়ী করেন। তিনি জলদস্যু বাহিনী কর্তৃক চট্টগ্রাম প্রেস ক্লাবে ১৩ সেপ্টেম্বর আয়োজিত অসত্য তথ্যের ভিত্তিতে আয়োজিত সংবাদ সম্মেলন সহ একটি পত্রিকায় তার বিরুদ্ধে সাজানো ঘটনায় প্রকাশিত রিপোর্টের কড়া প্রতিবাদ করেন। 

আওয়ামীলীগ নেতা সেলিম বলেন, ‘আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং আসন্ন পৌর আওয়ামীলীগের সম্মেলন ও পৌর নির্বাচনকে সামনে রেখে একটি মহল ঘৃন্য ষড়যন্ত্রের খেলায় মেতে উঠেছে’’। তিনি নোয়াখালী কেন্দ্রিক একটি প্রভাবশালী মহলের আশ্রয়-প্রশ্রয়ে একটি জলদস্যু গ্রুপ কর্তৃক দীর্ঘদিন ধরে সন্দ্বীপ উপকূলীয় এলাকার মেঘনা চ্যানেলে ও জেগে ওঠা চর সমূহে অব্যাহত নৌ-দস্যুতার জোর প্রতিবাদ জানান। 

সম্মেলনে সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন বেদন, মশিউর রহমান বেলাল, আবু তাহের, সিরাজুল ইসলাম চৌধুরী, আবু হেনা, কৃষকলীগ নেতা কামরুল হাসান আলাল, আবু নাছের প্যালিশ্যা, পৌর আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ জামিল ফরহাদ, শফিকুল মাওলা, ওমর ফারুক, মুক্তিযোদ্ধা আবু হেলাল চৌধুরী, ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান সুমন, নুরনবী শাকিল, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামাল উদ্দীন, মনিরুজ্জামান আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।  

এর আগে রবিবার সকালে উক্ত ঘটনার প্রতিবাদে সন্দ্বীপ উপজেলা সদরে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সর্বস্তরের জনগণের অংশগ্রহনে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা আওয়ামীলীগ নেতা সেলিমের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার সহ মেঘনা চ্যানেলে নৌ-দস্যুতা বন্ধে প্রশাসনের হস্তক্ষেপের দাবী জানান।  

আরকে/

দেখুন ভিডিও-

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি